অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

এসব বললে তো আমার চৌদ্দগুষ্টি উদ্ধার করবেন : মাশরাফি

Print

স্পোর্টস ডেস্ক : চার বছর পর পর বিশ্বকাপ আসে। এর জন্য দেশের ক্রিকেট তারকারা মুখিয়ে থাকেন। কিন্তু তাদের চেয়েও বেশি আগ্রহ থাকে বোর্ডের সেসব কর্মকর্তাদের, যারা নিজের টাকায় বিদেশ সফর করেন না, বরং বিশ্বকাপের নামে ক্রিকেট বোর্ডের টাকায় বিদেশ সফরের জন্য মুখিয়ে থাকেন। এমনটি বলেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

 

সম্প্রতি এক বেসরকারি টিভি চ্যানেলে অনুষ্ঠিত হওয়া এক চায়ের আড্ডায় অংশ নিয়ে মাশরাফি বলেন, আজকে যারা ক্রিকেট নিয়ে এত বেশি কথা বলছেন ওনাদের অবদানগুলো আমি যদি তুলে ধরি, সেটি তো খারাপ হয়ে যাবে। একটা বিশ্বকাপে ৫০ জন বিদেশ সফরে যাচ্ছেন। এসব বললে তো আপনারা মাশরাফির চৌদ্দগুষ্টি উদ্ধার করবেন। তাদের কেউ কী নিজের টাকায় কখনও বিদেশ সফর করেছেন? আপনারা তাদের কাছেই একটু শোনেন!

 

ওদিকে, গত শনিবার দেশের একটি অনলাইন পোর্টালে লাইভে যুক্ত হয়ে জাতীইয় দলের সাবেক ক্রিকেটারদের কর্মকান্ড নিয়ে প্রশ্ন তুলেছেন অলরাউন্ডার সাকিব আল হাসানও।

 

সাকিব বলেছেন, গেল কয়েকবছরে আমাদের এইচপি টিম কয়জন খেলোয়াড় তৈরি করেছে, তা আমি জানি না। ক্রিকেট বোর্ডে এমন অনেকেই আছেন, যারা আগে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করেছেন। তারা আসলে বোর্ডে কি নিয়ে কাজ করছেন, তা আমি জানি না।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: