অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমযান, ১৪৪২ হিজরী

কঙ্গনাকে এক হাত নিলেন সানি

Print

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে একের পর এক বিস্ফোরক মন্তব্যের কারণে উত্তপ্ত বলিউড। মাদক ব্যবহার ও সরবরাহ, নেপোটিজম ছাড়াও নিজেদের মধ্যে দল বিভাজনও দেখা দিয়েছে বলিউডে। আর সে সূত্র ধরেই চলছে একে অপরের প্রতি বিদ্বেষমূলক বক্তব্য।

সুশান্ত সিং এর মৃত্যুতে সবচেয়ে বেশি আলোচনায় যিনি উঠে এসেছেন তার নাম কঙ্গনা রানাওয়াত। সুশান্তের মৃত্যুর পর থেকেই কোনো রাখঢাক না রেখেই নানা মন্তব্য এবং একের পর এক অভিযোগ করে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন তিনি। তবে তার বেশিরভাগ অভিযোগ ভিত্তিহীন বলেও দাবি করছেন অনেকে।

সম্প্রতি টুইটারে হঠাৎ করেই সানি লিওনকে আক্রমণ করে একটি টুইট পোস্ট করেন কঙ্গনা। তাতে লেখেন, বলিউড খুব উদার মানসিকতার। এক বিখ্যাত লেখককে একসময় কুরুচিকর মন্তব্যের শিকার হতে হয়েছিল, কেননা তিনি বলেছিলেন একজন পর্নো তারকা(সানি লিওন) কখনই ভারতের রোল মডেল হতে পারে না। এই মন্তব্যের পর কিছু নারীবাদী জেগে উঠেন, কারণ এই কথায় তাদের সানিকে অবমাননা করা হয়েছে বলে তাদের মনে হয়েছে। কেননা ইন্ডাস্ট্রিতে সানিকে শিল্পীর চোখেই দেখা হয়। জোর করে নীল ছবির তারকা বললে অপমান করা হয়।

এরপরই কঙ্গনার পোস্টের উত্তর দেন সানি লিওন। ইন্সটাগ্রামে ছবি আপলোড করে লেখেন, বিশ্বজুড়ে নাটক চলছে, তাই লাঞ্চ করতে এলাম। আবার আরেকটি ছবি আপলোড করে তাতে লেখেন, এটি কিন্তু বেশ মজার। একটি ব্যক্তি, তার সাথে আপনার কোনো পরিচয় নেই জানাশোনা নেই কিন্তু তিনিই আপনার সম্পর্কে বেশি জানেন এবং বলতে থাকেন! তবে এই পোস্টটি কিছুক্ষণের মধ্যেই ডিলিট করে দেন সানি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: