অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রজব, ১৪৪২ হিজরী

কর্মীকে বাঁচানোর ভিডিওতে ভাইরাল বিএনপি নেতা ইশরাক

Print

স্টাফ রিপোর্টার : কর্মীকে পুলিশের হাত থেকে বাঁচাতে পুলিশ বেষ্টনীর ভেতর ঢুকে পড়েন পুলিশের বেষ্টনির ভেতর ঢুকে ঝাপিয়ে পড়েন দক্ষিণ সিটির মেয়র প্রার্থী ও দলের আন্তর্জাতিকবিষয়ক কমিটির অন্যতম সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন। সেই আহত কর্মীকে ইশরাকের ছিনিয়ে নেওয়ার ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে গেছে। দক্ষিণ সিটির মেয়র প্রার্থী ও দলের আন্তর্জাতিকবিষয়ক কমিটির অন্যতম সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন ওই কর্মীকে ছিনিয়ে নেন। এসময় তিনিও সামান্য আহত হন।

 

পরে ওই ভিডিওটি ইশরাকের ফেসবুক পেজে আপলোড করা হয়। ক্যাপশনে ইশরাক লেখেন, ‘লাঠিচার্জ অথবা কামানের গোলা চার্জ, যেটাই হোক জান থাকতে আমাদের একজন কর্মী সমর্থকেও নিয়ে যেতে দিবো না এটাই হোক আগামী দিনের সংকল্প।’

 

এরইমধ্যে ভিডিওটিতে ৪০ হাজারেরও বেশি রিঅ্যাক্ট পড়েছে। কমেন্ট করেছেন ৪ হাজারেরও বেশি মানুষ। এদের মধ্যে অনেকের নজর কেড়েছে গণজাগরণ মঞ্চের নেতা বাপ্পাদিত্য বসুর কমেন্টটি। তিনি লিখেছেন, ‘অ‌নেক‌দিন প‌রে আজ বিএন‌পির কো‌নো নেতা নেতার ম‌তো ভূ‌মিকা নি‌লেন। আপনা‌দের রাজনী‌তির ঘোরতর বি‌রোধী আ‌মি। কিন্তু আজ আপনার ভূ‌মিকা নেতার ম‌তো ছি‌লো। শ্র‌দ্ধেয় সা‌দেক হো‌সেন খোকার ছে‌লের ম‌তো ছি‌লো’।

 

প্রসঙ্গত, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে শনিবার জাতীয় প্রেসবক্লাবের সামনে এ সমাবেশের আয়োজন করা হয়।উক্ত সমাবেশ শেষ করে মিছিল বের করার চেষ্টা করলে তাতে হামলা চালায় পুলিশ। শায়রুল কবির খান গণমাধ্যমে বলেছেন, নেতাকর্মীদের রক্ষা করতে গিয়ে পুলিশের লাঠিপেটায় ইশরাক হোসেনও আহত হয়েছেন।

 

https://www.facebook.com/Ishraque.ForMayor/videos/257038909197833




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: