অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই সফর, ১৪৪২ হিজরী

কাঁদলেন নেইমার

Print

স্পোর্টস ডেস্ক : ২০১৭তে রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজি তে যোগ দিয়েছিলেন নেইমার। প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দেয়ার পর থেকে প্রথম তিন মৌসুমে ঘরোয়া আসরের শিরোপার স্বাদও পেয়েছেন তিনি। কিন্তু এবার ব্যর্থ হলেন চ্যাম্পিয়ন্স লিগে। ইনজুরি সমস্যা ছিল আগে থেকেই। তারপরও দলকে টেনে তুলেছেন ইউরোপের শ্রেষ্ঠত্ব যাচাইয়ের লিগ ফাইনালে। তার নৈপুণ্যে প্রথমবারের মত চ্যাম্পিয়ন্স লিগের ফাইনলে উঠেছিল পিএসজি। কিন্তু ফাইনালে এসে বায়ার্নের কাছে হেরে স্বপ্নভঙ্গ হলো প্যারিসের।

পর্তুগালের লিসবনে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ম্যাচে বায়ার্ন মিউনিখের কাছে ১-০ গোলে হেরে হৃদয় ভাঙলো ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের।

ম্যাচের শুরুর দিকে কয়েকটি দারুণ সুযোগ মিস করেছেন নেইমার। বল বাড়িয়ে দিয়েছিলেন অপর দুই স্ট্রাইকার এমবাপ্পে ও ডি মারিয়ার কাছেও। কিন্তু তারাও গোল করতে ব্যর্থ হন। এত ম্যাচ শেষে চোখের জলে ভাসেন নেইমারসহ পিএসজি সমর্থকরা। শিরোপা উৎসব বাদ দিয়ে নেইমারকে স্বান্তনা দিতে ছুটে যান বায়ার্ন ডিফেন্ডার ডেভিড আলবা এবং কোচ হ্যানসি ফ্লিক।

পুরষ্কার বিতরণী মঞ্চেও চোখের পানি ঢেকে রাখতে পারেননি নেইমার। পিএসজি কোচ টমাস টুখেল এবং ক্লাব সভাপতি নাসের আর খেলাইফিকেও দেখা গেছে নেইমারকে স্বান্তনা দিতে।

তবে নেইমারের ঝুলিতে রয়েছে চ্যাম্পিয়ন্স লিগের একটি শিরোপা। ২০১৫তে বার্সার হয়ে শিরোপার স্বাদ উপভোগ করেছিলেন নেইমার। তিনি চেয়েছিলেন মেসির ছায়া থেকে বের হয়ে বড় মঞ্চে নিজেকে প্রমাণ করতে। শিরোপার খুব কাছে এসে হেরে গিয়ে তাই কান্নায় ভেঙ্গে নেইমার।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: