অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই সফর, ১৪৪৩ হিজরী

কালুখালী থানা পুলিশের চিরুনী অভিযান : ভিকটিম উদ্ধার, ২ অপহরনকারী গ্রেফতার

Print

কালুখালী (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালী থানা পুলিশের রাতভর চিরুনী অভিযানে ভিকটিম উদ্ধারসহ ২ অপহরনকারী গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতরা হলো জামাল মৃধা(৩৫) ও সিরাজ আলী(২২)। জামাল কালুখালীর রতনদিয়া ইউপির রূপসা গ্রামের আহমদ আলীর পুত্র। সিরাজ মদাপুর ইউনিয়নের হাসেম আলীর পুত্র।
বুধবার ভোরে সারারাত কালুখালী থানার ৬ চৌকস অফিসার সারারাত অভিযানের পর বুধবার ভোররাতে রূপসা গ্রামের একটি নির্জন বাগান থেকে ওই দুই অপহরনকারীকে গ্রেফতার করে । অপহৃত ভিকটিমকেও উদ্ধার করে পুলিশ।
উদ্ধার হওয়া ভিকটিম এর নাম আলেয়া খাতুন। সে কালুখালীর কিং জুট মিলের ৪র্থ শ্রেণীর কর্মচারী। তার বাড়ী কালুখালীর মদাপুর ইউপির শিবানন্দপুর গ্রামে। অপহৃত আলেয়ার ছোট বোনও কিং জুট মিলের ৪র্থ শ্রেণীর কর্মচারী।
মঙ্গলবার মিলের কাজ শেষে রাত সারে ১০টায় জুট মিলের ৮/৯ কর্মচারী সহ দু বোন বাড়ী ফিরছিলো। তারা কালুখালী উপজেলা পরিষদের সামনে এলে জামাল,সিরাজসহ আরো ৩ অপহরন কারী সবার সামনে থেকে আলেয়াকে ধরে নিয়ে যায়। এসময় পারুল কালুখালী থানায় গিয়ে ওই অপহরনের কাহিনী পুলিশের কাছে তুলে ধরে। ঘটনার পরই কালুখালী থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলামের নেতৃত্বে এসআই এ.কে আজাদ,এসআই ননী গোপাল,এএসআই শহিদ,এএসআই ইকবাল,এএসআই মনজুরুল,এএসআই নাজমুল অভিযানে বের হয়। পুলিশ সারারাত চিরুনী অভিযান চালালেও অপহরনকারীদের খুজে পায় না। রাতভর অভিযানের পর ভোররাতে পুলিশ রূপসা গ্রামে অপহরনকারীদের আস্তানায় অভিযান চালায়। এসময় জামাল মৃধা ও সিরাজ ধৃত হয়। এসময় আরো ৩ অপহরনকারী পালিয়ে যায়। ওই খান থেকে পুলিশ অপহৃত আলেয়া খাতুনকে উদ্ধার করে।
এ ব্যাপারে আলেয়ার ছোট বোন পারুল বাদী হয়ে কালুখালী থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং ২ । তাং ৭-৩-২০১৮।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: