অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪৩ হিজরী

কুমিল্লায় প্রবাসীর স্ত্রীর ঘর থেকে ব্যাংক কর্মকর্তা ধৃত !

Print

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীর চর্থা এলাকায় এক প্রবাসীর স্ত্রীর ভাড়া করা বাসা থেকে এক ব্যাংক কর্মকর্তা ধৃত হয়েছে।
ইতালি প্রবাসীর স্ত্রী নাম সালমা সুলতানার । ভাড়াটিয়া বাসা থেকে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে কপিল উদ্দিন (৩৫) নামে ডাচ বাংলা ব্যাংকের এক কর্মকর্তাকে আটক করা হয়েছে। এ সময় তার পকেটে যৌন উত্তেজক ট্যাবলেট পাওয়া যায়।
ধৃত কপিল উদ্দিন ফেনী জেলার ফুলগাজী এলাকার বাসিন্দা। তিনি এক বছর ধরে নগরীর ঝাউতলা ডাচ বাংলা ব্যাংকের জুনিয়র অফিসার পদে হিসেবে তিনি কর্মরত আছেন।
বুধবার রাত সাড়ে ১২টার দিকে চর্থা এলাকার মাদার কেয়ার হাসপাতালের পেছনে ভবনের সালমা সুলতনার বাসায় কপিল উদ্দিন প্রবেশ করলে বিষয়টি স্থানীয়দের নজরে যায়। পরবর্তীতে বিষয়টি জানাজানি হয়।
পরে বাড়ির মালিক আবুল কাশেমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা কপিল উদ্দিনকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে প্রাথমিকভাবে অভিযোগ প্রমাণিত হওয়ায় দুইজনকে থানায় নিয়ে যায়।
বাড়ির মালিক আবুল কাশেম বলেন, প্রায় সময় এই ব্যক্তিকে বাসায় প্রবেশ করতে দেখা যেত। আমি জিজ্ঞেস করলে বলতো পাঁচতলায় যাই। আজকের ঘটনার সময় আমি ঘুমিয়েছিলাম। পরে লোকজন ডাকাডাকি করলে আমি ওই বাসায় যাই।
কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক রেজাউল করিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে প্রাথমিকভাবে অভিযোগ প্রমাণিত হওয়ায় দুইজনকে থানায় নেয়া হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: