অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই সফর, ১৪৪৩ হিজরী

গণসংযোগে রাজবাড়ী-২ আসনের সম্ভাব্য প্রার্থী সোহেল রানা টিপু

Print

নিজস্ব প্রতিবেদক : জসীমউদ্দীন হল শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে ব্যাপক গণসংযোগ করে চলেছেন। কালুখালী উপজেলার বিভিন্ন এলাকাসহ নির্বাচনে আসনের সব এলাকায় গণসংযোগ চালাচ্ছেন তিনি। ভোটারদের মনোযোগ আকর্ষণের চেষ্টা করছেন। সোহেল রানা টিপু যেখানেই যাচ্ছেন ভোটাররাও তাকে স্বাগত জানাচ্ছেন।
আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ নেতা বলেন, দীর্ঘদিন ধরে রাজনীতির সঙ্গে জড়িত আছি। দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি। এলাকাবাসী ও তৃণমূল নেতাকর্মীরা চায় আমি আগামী নির্বাচনে অংশ নেই। দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী আমাকে রাজবাড়ী-২ আসনে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে জয়ী হবো ইনশাআল্লাহ। সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।
গণসংযোগে শেখ সোহেল রানা টিপুর সঙ্গে ছিলেন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও বাংলা জাতীয় পত্রিকা ‘দৈনিক চিত্র’ সম্পাদক ও প্রকাশ মো. ইউনুছ আলী, ছাত্রলীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম এহতেশাম, ঢাবি ৭১ হল ছাত্রলীগ সভাপতি ফকির রাসেল, জসীমউদদীন হল সাধারণ সম্পাদক শাহেদ খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও তৃণমূল নেতাকর্মীরা।
গণসংযোগ শেষে রাজবাড়ী সদর উপজেলার সহকারী শিক্ষা অফিসার আবদুস ছালাম ও ডা. আহসান হাবিবের পিতা সাবেক কৃষি কর্মকর্তা মরহুম আ. মালেকের কুলখানিতে অংশ নেন শেখ সোহেল রানা টিপু।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: