অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

গোয়া উৎসবে প্রদর্শিত জয়ার ‘বিসর্জন’

Print

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত ‘বিসর্জন’ ছবিটি ৪৮তম ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়ায় (আইএফএফআই) প্রদর্শিত হয়েছে। শনিবার রাত সাড়ে আটটায় ভারতের গোয়ায় অনুষ্ঠিত ওই উৎসবে সিনেমাটি প্রদর্শিত হয়। জয়া আহসান এক ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য নিশ্চিত করেছেন। স্ট্যাটাসে তিনি বলেন, এটা পুরো টিমের জন্য গর্বের ব্যাপার। এই উদযাপনের সময় ছবিটির সংগীতে অবদানের জন্য মনে পড়ছে কালিকাপ্রসাদ ভট্টাচার্যকে। আমরা বিসর্জন-এর সব অর্জন উৎসর্গ করছি প্রিয় কালিকা দা’র প্রতি।
জয়া আহসান উৎসবে অংশ নিতে এখন ভারতে অবস্থান করছেন। তার সঙ্গে রয়েছেন পরিচালক কৌশিক গাঙ্গুলি, সহশিল্পী আবির চট্টোপাধ্যায়সহ ‘বিসর্জন’ সিনেমায় অভিনয় করা অভিনেতা-অভিনেত্রীরা।
যারা গোয়া উৎসবে যাওয়ার সুযোগ পাননি তাদের জন্য ভারতের জি বাংলা চ্যানেলে সিনেমাটি বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় প্রচারিত হবে বলেও জানিয়েছেন জয়া।
‘বিসর্জন’ ছবিতে বাংলাদেশ-ভারত সীমান্তের উত্তপ্ত পরিস্থিতির গল্প তুলে ধরা হয়েছে। এতে জয়ার চরিত্রের নাম পদ্মা। এ চরিত্রে অভিনয়ের জন্য এরই মধ্যে দুটি সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন এ অভিনেত্রী।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.