অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

ছেলের জন্মের পর সাকিবপত্নীর উচ্ছ্বাস প্রকাশ

Print

স্পোর্টস ডেস্ক : এর আগে দুই কন্যাসন্তানের জনক ছিলেন বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র সাকিব আল হাসান। আর এবার সাকিব-শিশিরের কোল আলো করেছে জন্ম নিয়েছে পুত্রসন্তান। আর সে কারণেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। জানিয়েছেন, এর চেয়ে সুখের মুহূর্ত তাদের জীবনে আর নেই।

 

মঙ্গলবার সকালেই সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশিরের ঘর আলো করে এসেছে তৃতীয় সন্তান। তৃতীয় সন্তান আসার খবর গণমাধ্যমকে নিজেই জানিয়েছেন সাকিব। নবজাতক ও স্ত্রী—দুজনই সুস্থ আছেন বলে নিশ্চিত করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের উচ্ছ্বাস প্রকাশ করলেন শিশির।
নিজের ফেসবুকে এক স্ট্যটাসে সাকিবপত্নী লিখেছেন— ‘দুই সুন্দর রাজকন্যার সঙ্গে হ্যান্ডসাম রাজপুত্র; এরচেয়ে ভালো জীবন আমরা কল্পনাও করতে পারি না। আমাদের জুনিয়রের জন্য ভালোবাসার শুভেচ্ছা জানানোয় আপনাদের সবাইকে ধন্যবাদ।’

 

২০১৫ সালে সাকিব এবং শিশিরের প্রথম সন্তানের জন্ম হয়। তার নাম রাখা হয় আলাইনা। এরপর ২০২০ সালে এপ্রিলে দ্বিতীয় কন্যা সন্তানের জননী হন শিশির, তার নাম রাখা হয় ইরাম আল হাসান। আর এবার ২০২১ এর শুরুর দিকেই তৃতীয় সন্তানের জনক হলেন সাকিব আল হাসান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: