অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

জনগণ চাইলে বিএনপিকে অবৈধ ঘোষণা: হানিফ

Print

অনলাইন ডেস্ক: দেশের জনগণ চাইলে বিএনপিকে অবৈধ ঘোষণা করা হতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বুধবার বিকেলে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।

হানিফ বলেন, সকল ক্ষমতার মালিক জনগণ। জনগণ যদি অবৈধ একটি দলকে ‘অবৈধ’ হিসেবে দেখতে চায় বা ঘোষণা করতে চায়, তাহলে জনগণ ইচ্ছা করলে হয়তো সেটা পরবর্তীতে হতেও পারে।

‘প্রধানমন্ত্রীর ভাষণ জাতিকে হতাশ করেছে’ মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্যে শুধুমাত্র বিএনপির নেতারা হতাশ হয়েছে। জাতি হতাশ হয় নাই। কারণ বিএনপি বর্তমান সরকারের অভাবনীয় উন্নয়ন সাফল্য দেখে হতাশ হয়েছে। আমরা বারবার বলে এসেছি বর্তমানে বাংলাদেশে রাজনৈতিক সংকট নেই। সংকট আছে খালেদা এবং তার দল বিএনপির মধ্যে। সাধারণ জনগণের মধ্যে নেই।

আওয়ামী লীগের এ নেতা বলেন, যে নেত্রী বাংলাদেশকে এখনো বিশ্বাস করে না। তার নেতৃত্বে যে দল বিএনপি তাদের কাছ থেকে ভাল কিছু আশা করা যায় না। সময় এসেছে সিদ্ধান্ত নেয়ার, যে নেত্রী বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না- সেই কারণে বিএনপির মিথ্যাচারকারী নেতাদের চিহ্নিত করে রাখুন। এদের মিথ্যাচারে বিভ্রান্ত হওয়ার সুযোগ নেই।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আইন বিষয়ক সম্পাদক আব্দুল মতিন খসরু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কার্যনির্বাহী সদস্য এনামুল হক শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: