অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জিলক্বদ, ১৪৪২ হিজরী

ডাকাতিয়া নদীর পাড়ে পরীমনির বাগদান!

Print

অনলাইন ডেস্ক: আলোচিত নায়িকা পরীমনির হঠাত্ করেই বাগদান (আংটি বদল) সম্পন্ন হলো। চাঁদপুর শহরের পুরান বাজার এলাকায় ডাকাতিয়া নদীর পাড়ের এক বাড়িতে এ বাগদানের ঘটনা ঘটে। গত বৃহস্পতিবার থেকে সেখানে শ্যুটিং চলছিল গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় পরীমনির নতুন ছবি ‘স্বপ্নজাল’ এর। সেই শ্যুটিং-এ গতকাল রাত ১২টার দিকে বাগদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন পরী।
গেল দুই সপ্তাহ ধরে পরীমনির বিয়ে, একান্ত ছবি এবং নিকাহনামা ফাঁস হয়ে যাওয়া প্রসঙ্গে বিস্তর লেখালেখি চলছিল মিডিয়া জুড়ে। তবে এসব ছবি ও নিকাহনামাকে ‘ভুয়া’ এবং ‘উদ্দেশ্যপ্রণোদিত’ বলে উড়িয়ে দিয়েছেন এ নায়িকা। সেসব ছবি ও তথ্যের শেষ পর্যন্ত কোনও তল খুঁজে পাওয়া যায়নি। সেই অতল গুঞ্জনের সুরাহা হতে না হতেই এবার পরীমনি নিজেই সবাইকে বিস্মিত করে আংটি বদলের খবর দিলেন বিশ্ব ভালোবাসা দিবসের প্রথম প্রহরে।

নিজের ফেসবুকে আংটি বদলের একটি ছবি প্রকাশ করে তার ক্যাপশনে লিখেছেন, ‘ইতিহাস করে রাখবো ভালোবাসা, কথা দিলাম’। কিন্তু এই ভালোবাসার ইতিহাসে পরীমনির অংশীদার কে? কেনোইবা এমন তড়িঘড়ি বাগদান। এমন প্রশ্নের জবাবে পরীমনি বলেন, ‘আমি নিজেও বুঝতে পারিনি কি করে কি হয়ে গেল। ভালোবাসা আসলেই এক আজব জিনিস। এতদিন পর্দায় বুঝেছি। এবার বাস্তবে অনুধাবন করলাম। ভালোবাসা দিবসকে ইতিহাস করতে সেরে ফেললাম বাগদান।’
porimoni
বর সম্পর্কে পরীমণি বলেন, ‘একটু রহস্যই থেকে যাক এ বিষয়ে। শিগগিরই ঢাকায় ফিরে আনুষ্ঠানিকভাবে জানাবো বরের নাম-পরিচয়। তবে এতটুকু আশ্বস্ত করতে পারি, পাত্র মিডিয়ার কেউ নন। সে পেশায় একজন ব্যবসায়ী। প্রায় চার মাস ধরে আমাদের পরিচয়। ইতিমধ্যে আমরা একে অপরকে বুঝতে চেষ্টা করেছি। মনে হয়, আমরা আজীবনের জন্য এক থাকতে পারবো। তাই হুট করেই সে আমার শ্যুটিং স্পটে এসে হাজির শনিবার রাতে। শ্যুটিং ইউনিটের সবাইকে সাক্ষী রেখে নিজের অনামিকায় পরে নিলাম বাগদানের পবিত্র আংটি আর গলায় একটা নেকলেস।’

এদিকে ‘বাগদান’ কেন্দ্রিক পরীমনির এমন হঠাত্ চমকে অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন। চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই বলছেন, এটা পরীমনির নতুন চাল। সম্প্রতি তার বিয়ে ও কাবিননামা ফাঁস হওয়ার খবরটিকে ধামাচাপা দিতেই ‘বাগদান’-এর এই হঠাত্ নিউজ। তা না হলে, পাত্রের ছবি-পরিচয় নিয়ে এত নাটকের মানে কী? তাছাড়া এভাবে হুট করে ঢাকার বাইরের শ্যুটিং স্পটে গিয়ে আংটি বদল করার মতো মেয়েও নন পরীমনি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার থেকে চাঁদপুর শহরের পুরান বাজার এলাকায় ডাকাতিয়া নদীর পাড়ে এক বাড়িতে শ্যুটিং চলছে ‘স্বপ্নজাল’ ছবির। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রেহান। ছবিতে আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, মিশা সওদাগর, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: