অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা রমযান, ১৪৪২ হিজরী

ডিভোর্সের গোপন তথ্য ফাঁস করলেন সঙ্গীতশিল্পী পুতুল

Print

বিনোদন রিপোর্টার: ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুল। দুই বছর আগে ভেঙে গেছে তার সাজানো সংসার। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের সেই খবর তিনি প্রকাশ্যে এনেছেন এতদিন পর।

গতকাল রোববার (১৪ মার্চ) গণমাধ্যমে এ খবর জানান পুতুল। ২০১৯ সালের ২০ মার্চ কানাডা প্রবাসী নুরুল ইসলামের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পুতুল। এর কিছু দিন পরই তাদের বিচ্ছেদ হয়।

পুতুল বলেন, দুই বছর আগে বিয়ে করেছিলাম। ঢুকেছিলাম যুগল জীবনযাপনে। বিবাহিত জীবনের খুব অল্প দিনের মাথায় বুঝেছিলাম পথটা কঠিন থেকে কঠিনতর হচ্ছে। এই পথ ঠিক আমার কল্পনার সেই পথ ছিল না, যে পথে আনন্দে হেঁটে যাওয়া যায়। তারপরই মূলত আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই। মত আর আদর্শিক পার্থক্যগুলো নিছক পার্থক্য থেকে রূপ নিচ্ছিলো চূড়ান্ত দ্বন্দ্বে। সম্পর্ক মুমূর্ষু হচ্ছিলো, ক্ষতিগ্রস্ত হচ্ছিলো আমার সৃষ্টিশীল সত্তা। বিচ্ছিন্নতার সিদ্ধান্ত নিয়েছিলাম তখনই।

তবে দুই বছর পর বিচ্ছেদের খবর কেন জানালেন প্রশ্নে পুতুল বলেন, এতোদিন পর এই খবর জানানোর কারণ একটাই, তাহলো- সম্পর্কের ভেতরে থাকলে যৌথ জীবন উদযাপনের দুই বছর হতো। যেহেতু একক জীবনযাপন করছি, তাই বিবাহ বার্ষিকীর কোনো বিশেষত্ব বা মহিমা নেই। বছরের অন্য দিনগুলোর মতোই এটা একটা তারিখ মাত্র।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: