অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা রমযান, ১৪৪২ হিজরী

ডিভোর্স না নিয়েই বিয়ে করবো এতটা গাধা আমরা নই : নাসির হোসেন

Print

স্পোর্টস ডেস্ক : দীর্ঘদিন ধরেই জাতীয় দলের ক্রিকেট থেকে দূরে আছেন তিনি। তারপরও আলোচনা সমালোচনার কেন্দ্রবিন্দুতে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। ‘ব্যাডবয়’ খ্যাত এই ক্রিকেটারকে নিয়ে ফেব্রুয়ারি মাসজুড়ে ক্রিকেটাঙ্গন সরগরম ছিল।

 

আগের স্বামীকে তালাক না নিয়েই নাসিরের সঙ্গে সংসার পেতেছেন ক্যাবিন ক্রু তামিমা তাম্মি— এমন অভিযোগ করেন রাকিব হাসান নামে এক ব্যক্তি। তিনি নিজেকে তামিমার স্বামী বলে দাবি করেন।

বিষয়টি গণমাধ্যমে ছড়িয়ে পড়লে সারা দেশে তোলপাড় শুরু হয়।

পরে সংবাদ সম্মেলনে রাকিবের অভিযোগ আংশিক স্বীকার করেন নাসির ও তামিমা। রাকিবকে আগের স্বামী বললেও সব নিয়মকানুন মেনে তালাক দিয়েই তিনি নাসিরের ঘরণি হয়েছেন বলে দাবি করেন তামিমা।

 

তবে এবার আবারও নতুন করে নাসির জানিয়েছেন, পূর্বের সংসারে ইতি টেনেই তামিমাকে নিজের করে নিয়েছেন তিনি।

আজ রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের মুখোমুখি হন ক্রিকেটার নাসির। তখন তার বিয়ের ব্যাপারটি সাংবাদিকরা আলোচনায় আনলে নাসির বলেন, ‘আমরা এতটা গাধা না যে ডিভোর্স না দিয়ে বিয়ে করব। আমি যা-ই করেছি লিগ্যালি করেছি। হয়তো সংবাদ সম্মেলন ডেকে আপনাদের বিস্তারিত দেখিয়ে দেব। আমরা সব কাগজপত্র সেভাবে দেখাইনি এখনও। ২-৩ জন ইউটিউবার এসব নিয়ে খবর প্রচার করছে আর মানুষজন এতটাই অশিক্ষিত, একতরফাভাবে এসব শুনে মাতামাতি করছে।’

 

ব্যক্তিগত জীবনকি ক্রিকেটে প্রভাব ফেলবে? এমন প্রশ্নের জবাবে নাসির হোসেন বলেন, এটি ক্রিকেট মাঠ। এখানে খেলতে আসলে বাইরের চিন্তা মাথায় থাকে না। বাইরে যাই হোক না কেন ব্যাটিং-বোলিং করার সময় কোনো ক্রিকেটারই এসব নিয়ে চিন্তা করেন না।

 

এর আগে সংবাদ সম্মেলন করে তামিমা এবং তার আগের স্বামী রাকিবের ব্যাপারটি খোলাসা করেছিলেন নাসির। তখন তিনি বলেছিলেন, এতদিন ও শুধু তামিমা ছিল। এখন থেকে ও তামিমা হোসেন। আমি চাইবো না কেউ ওর বিরুদ্ধে কিছু বলুক। ওর বিরুদ্ধে কেউ কিছু বললে তার বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নেবো।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: