অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪৩ হিজরী

ড. জাফর ইকবালকে দেখতে যাচ্ছেন প্রধানমন্ত্রী

Print

অনলাইন ডেস্ক : বিশিষ্ট লেখক ও অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে দেখতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)-এ যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার দুপুরের দিকে তাঁর সেখানে যাওয়ার কথা রয়েছে। আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)-এর সহকারী পরিচালক রেজাউল করিম জানান, প্রধানমন্ত্রী দুপুরের দিকে আসতে পারেন বলে আমাদের জানানো হয়েছে।

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এক অনুষ্ঠানে দর্শক সারিতে থাকা জাফর ইকবালের ওপর পেছন থেকে হামলা করা হয়। ফয়জুর রহমান নামের এক যুবক ছুরি দিয়ে এ হামলা চালায়। রক্তাক্ত অবস্থায় জাফর ইকবালকে প্রথমে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়। তাঁর শরীরে ছয়টি আঘাত আছে। বর্তমানে তিনি শঙ্কামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন।

রোববার ব্রিফিংয়ে সিএমএইচের কনসালট্যান্ট সার্জন মেজর জেনারেল মুন্সী মুজিবুর রহমান বলেন, অধ্যাপক জাফর ইকবালের মাথায় চারটি, পিঠের ওপরে ও বাঁ হাতে একটি করে আঘাত আছে। সব মিলিয়ে তাঁর শরীরে মোট ছয়টি আঘাত আছে। তিনি এখন শঙ্কামুক্ত। তাঁর মানসিক অবস্থাও ভালো। অধ্যাপক জাফর ইকবালের চিকিৎসায় পাঁচ সদস্যের একটি বোর্ড গঠন করা হয়েছে। সংক্রমণ রোধে এবং দ্রুত আরোগ্যের জন্য তাঁর কাছে কাউকে যেতে দেওয়া হচ্ছে না বলে জানান তিনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: