অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই সফর, ১৪৪২ হিজরী

ঢাকায় আনা হলো ইউএনও ওয়াহিদা খানমকে

Print

স্টাফ রিপোর্টার : এয়ার এম্বুলেন্সে করে দুর্বৃত্তদের হামলায় আহত হওয়া ইউএনও ওয়াহিদা খানমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে। বৃহস্পতিবার(৩ সেপ্টেম্বর) বেলা ২টা নাগাদ তাকে বহনকারী এয়ার এম্বুলেন্স ঢাকায় এসে পৌঁছায়। এরপর তাকে ঢাকাস্থ নিউরোসায়েন্স হাসপাতালে নেয়ার কথা রয়েছে। সেখানে তার উন্নত চিকিৎসা নিশ্চিত করা হবে বলে আশ্বাস দিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

কিছুক্ষণ আগে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন প্রতিমন্ত্রী। নিউরোসায়েন্স হাসপাতালের পরিচালক অধ্যাপক বদরুল আলম গণমাধ্যমকে বলেন, উনাকে(ওয়াহিদা) আপাতত সিএমএইচ হাসপাতালে নেয়া হয়েছে। সেখানে থেকে আমাদের এখানে ট্রান্সফার করার কথা রয়েছে। আমরা প্রস্তুত আছি।

উল্লেখ্য, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে ইউএনওর সরকারি বাসভবনে প্রবেশ করে হাতুরির মত ভারী কোনো বস্তুর সাহায্যে এলোপাথাড়ি আঘাত করা হয় ওয়াহিদাকে। তার বাবা মুক্তিযোদ্ধা ওমর শেখ মেয়েকে বাঁচাতে গেলে তাকেও আঘাত করা হয়। এরপর দুর্বৃত্তরা পালিয়ে যায়। জানা যায়, বাসভবনের প্রহরীকে বেঁধে মইয়ের সাহায্যে ঘরের ভেন্টিলেটর দিয়ে ২/৩ জন হামলাকারী বাড়িতে প্রবেশ করে। তবে তাদের মোটিভ কি, কেনই বা ইউএনও কে এভাবে আঘাত করা হলো সেব্যাপারে এখনও কোনো কুলকিনারা হয়নি।

বাবা মেয়েকে প্রথমেই নিয়ে যাওয়া হয়েছিল রংপুর মেডিকেল হাসপাতালে। রংপুর মেডিকেল হাসপাতালের নিউরোসার্জারি প্রধান তোফায়েল আহমেদ ভুঁইয়া সাংবাদিকদের বলেন, ওয়াহিদা মাথার বাম পাশে গুরুতর আঘাত পেয়েছেন। সে কারণে তার দেশের ডান পাশ অবস হয়ে গেছে। এছাড়াও মাথার গভীরে রক্তক্ষরণ হয়েছে। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: