অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

তিন মাসে ‘ধর্ষণ’ জাদুঘরে পাঠাবো: বিদিশা

Print

স্টাফ রিপোর্টার: জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, আমাকে তিন মাসের প্রশাসনিক দায়িত্ব অর্পণ করুন, আমি বাংলাদেশ থেকে ধর্ষণ নামক শব্দটিকে জাদুঘরে পাঠিয়ে দিতে পারবো।

মঙ্গলবার (৬ অক্টোবর) তিনি তার ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে এ কথা উল্লেখ করেন।

স্ট্যাটাসে বিদিশা লেখেন, আমি হলফ করে বলতে পারি সরকার যদি আন্তরিক হয় তাহলে ধর্ষণের মতো জঘন্য অপরাধ বাংলাদেশের বুক থেকে চিরতরে মুছে ফেলা সম্ভব।

তিনি লেখেন, আসলে রাষ্ট্রযন্ত্র বিকল হয়ে গেছে, পচে গেছে রাষ্ট্রের সব সচল ইউনিটগুলো। কে কার কথা ভাবছেন? সবাই নিজের আখের গোছানো নিয়ে ব্যস্ত। কে কাকে ধর্ষণ করলো বা কে ধর্ষিত হলো তা জেনে লাভ কি?

বিদিশা লেখেন, স্বরাষ্ট্রমন্ত্রী আপনাকে উদ্দেশ্য করে বলছি, রাষ্ট্রের আইন-শৃঙ্খলা রক্ষা করার দায়িত্ব আপনার ওপর ন্যস্ত, আপনি যদি তা পালন করতে ব্যর্থ হন তাহলে দায়িত্ব থেকে সরে দাঁড়ানো উচিত, এভাবে আর কত তামাশা দেখবে জাতি, আপনাকে আগে মনে রাখতে হবে আপনি কোন দলের দায়িত্ব পালন করার জন্যই এই আসনটিতে বসেননি, গোটা জাতির নিরাপত্তা আপনার হাতে নিজের পরিবারের কথা, এদেশের নিরীহ মানুষের কথা চিন্তা করে আপনাকে কঠোর থেকে কঠোরতম পদক্ষেপ গ্রহণ করা উচিত, আর যদি আপনি অপারগতা প্রকাশ করেন তাহলে নিজ দায়িত্ব থেকে পদত্যাগ করুন।

বিদিশা আরও লেখেন, গণমাধ্যমকর্মীদের দৃষ্টিআকর্ষণ করে বলতে চাই স্বরাষ্ট্রমন্ত্রীর বিশেষ ক্ষমতা বলে আমাকে মাত্র তিন মাসে প্রশাসনিক দায়িত্ব অর্পণ করুক, আমি বাংলাদেশ থেকে ধর্ষণ নামক শব্দটিকে জাদুঘরে পাঠিয়ে দিতে পারবো বলে আমার বিশ্বাস।

পরিশেষে বলতে চাই, মানববন্ধন আর মিটিং-মিছিল করে ধর্ষণ দমানো সম্ভব নয়, ধর্ষণ কমাতে হলে ধর্ষকদের সমূলে উৎপাটন করতে হবে বলেও তিনি তার ফেসবুক ওয়ালে উল্লেখ করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: