অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

দাপট দেখাবেন না, ক্ষমতা চিরদিন থাকবে না: সেতুমন্ত্রী

Print

ধামরাই থেকে সংবাদদাতা : বর্তমান সরকারের আমলে অপরাধ করে কেউ পার পাবে না। যতদিন শেখ হাসিনা রয়েছেন, ততদিন অপরাধ করলে ছাড় দেওয়া হবে না। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন। বুধবার ধামরাইয়ের বালি এলাকায় বংশী নদীর সেতু উদ্বোধনের পর এক জনসমাবেশে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের শত শত নেতাকর্মী জেলে। দুজন মন্ত্রী দুদকের মামলায় নিয়মিত আদালতে হাজিরা দিচ্ছেন। সিরাজগঞ্জের মেয়র ও টাঙ্গাইলের এমপি কারাগারে। এ থেকেই প্রমাণ হয়- শেখ হাসিনার হাত থেকে পার পাওয়ার উপায় নেই কারো।
নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন আর বেশি দূরে নয়। দলকে সংগঠিত করুন। এখনই সদস্য সংগ্রহ করতে হবে। প্রতিটি নির্বাচনী কেন্দ্রে এখন থেকে নির্বাচনী কমিটি করতে হবে। ঘরে ঘরে গিয়ে সদস্য সংগ্রহ করতে হবে। কয়জন আওয়ামী লীগ করে আর কয়জন অন্যদল করে খাতা কলমে তা হিসাব করতে হবে। নেতাদের উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, আমাদের এখন দুটি উদ্বেগের বিষয়। একটি একশ্রেণির দুর্বৃত্ত প্রশ্নফাঁস করে চলেছে। আরেকটি হচ্ছে গ্রামে গ্রামে মাদক ছড়িয়ে যাওয়া। এরা দেশ ও জাতির শত্রæ। এদের দ্রæত বিচার আদালতে বিচার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।
জনসমাবেশ উপলক্ষে রাস্তায় তোরণ, বিলবোর্ড বসানো প্রসঙ্গে মন্ত্রী বলেন, এগুলো কিছুই থাকবে না। হৃদয়ে নাম লিখতে হবে। দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, জনগণের সঙ্গে আচরণ ভালো করবেন। যতই উন্নয়ন করুন না কেন, আচরণ ভালো না করলে উন্নয়ন ¤øান হয়ে যাবে। জনগণকে খুশি রাখতে হবে। ক্ষমতার দাপট দেখাবেন না। ক্ষমতা চিরদিন থাকবে না। জনগণ আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আপনারা জনগণের পাশে থাকবেন, তাদের জন্য কাজ করবেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: