অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলক্বদ, ১৪৪২ হিজরী

দিতি ও রানী সরকারের পাশে প্রধানমন্ত্রী

Print

বিনোদন প্রতিবেদক: চিত্রনায়িকা দিতির পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার বিকালে গণভবনে দিতির মেয়ে লামিয়া চৌধুরী ও ছেলে শাফায়াত চৌধুরী দীপ্তর হাতে নগদ দশ লাখ টাকার চেক তুলে দেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি দিতির শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। পাশাপাশি তার আরোগ্য কামনা করেন। সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এ সময় উপস্থিত ছিলেন। এছাড়া অভিনেত্রী রাণী সরকারকেও পাঁচ লাখ টাকার চেক প্রদান করেন প্রধানমন্ত্রী।

ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দিতি। মস্তিস্কে ক্যান্সার আক্রান্ত হয়ে সেখানেই দিতির চিকিৎসা চলছিলো গত ২৫ জুলাই থেকে। মাঝে কিছুটা সুস্থ্য হয়ে দেশে ফিরলেও শারীরিক অবস্থার অবনতি ঘটলে ফের নভেম্বরে ওই হাসপাতালে চিকিৎসার উদ্দেশে দেশত্যাগ করেন দিতি। কিন্তু এ দফায় আর কোন সুখবর জোটেনি বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এ নায়িকার ভাগ্যে।

চিকিৎসাব্যর্থ হয়ে শুক্রবার বিকেল ৪টায় ভারতের চেন্নাই থেকে কন্যা লামিয়া ও পুত্র শাফায়াতসহ ঢাকায় পৌঁছান মরণাপন্ন এ নায়িকা। দেশে ফেরার পরপরই তাকে ভর্তি করা হয়েছে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন তিনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: