অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

দিনাজপুরে পৃথক ঘটনায় স্কুল ছাত্রী ও গৃহবধূকে ধর্ষণ

Print

অনলাইন ডেস্ক : দিনাজপুরের বিরলে পৃথক দুই ঘটনায় এক স্কুল ছাত্রী ও এক গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে। ধর্ষণের দুই ঘটনায় পৃথকভাবে দুইটি মামলা বিরল থানায় দাখিল করা হয়েছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে বিরল উপজেলার ১১ নং পলাশবাড়ী ইউপি’র ইভিরামপুর (বাহইল) গ্রামে এক দিনমজুরের গৃহবধূ গরু’র জন্যে ঘাস কাটতে বাড়ির পাশের ধানক্ষেতে যায়। এসময় ইভিরামপুর (বাহইল) গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে এবং ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি একরামুল হক (৪০) ওই গৃহবধূকে ধর্ষণ করে। এ ঘটনায় ২রা নভেম্বর দিবাগত রাতে ধর্ষিতা নিজে বাদী হয়ে ধর্ষক একরামুল হককে আসামি করে বিরল থানায় একটি এজাহার দায়ের করেন। তার পরেও ওই মহলটি ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করছে বলে অভিযোগ তুলেছে ধর্ষিতা ও তার পরিবারের লোকজন। ক্ষমতাসীন দলীয় নেতাদের নেতৃত্বে এনিয়ে থানা চত্বরের গোল ঘরেই কয়েক দফা সমঝোতা বৈঠকও হয়েছে।

অন্যদিকে, সোমবার রাতে বিরল উপজেলার শহরগ্রাম ইউনিয়নের নরশিংপাড়ার কেরাম উদ্দীনের ছেলে প্রেমিক সাগর (২০) বিয়ের প্রলোভন দেখিয়ে অষ্টম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর অভিভাবক বাদী হয়ে বিরল থানায় মামলা করেন।

বিরল থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, দিনমজুরের স্ত্রী ধর্ষণের ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে। আর স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনাটির তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: