অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪৩ হিজরী

দেশবাসীকে বিভ্রান্ত করবেন না : ইউএস বাংলা

Print

নিজস্ব প্রতিবেদক: কাঠমান্ডুতে বিমান দুর্ঘটনা নিয়ে বিভ্রান্তিমূলক বক্তব্য দিয়ে দেশবাসীকে বিভ্রান্ত না করার আহŸান জানিয়েছেন ইউএস-বাংলার জিএম (মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পাবলিক রিলেশনস) কামরুল ইসলাম।

বৃহস্পতিবার দুপুরে ইউএস-বাংলার বারিধারা অফিসে এক সংবাদ সম্মেলনে তিনি এই আহবান জানিয়ে বলেন, দুর্ঘটনার পর থেকে অনেক সময় অনেকেই নানা বিভ্রান্তিমূলক কথা বলছেন। ধারণার ওপর ভিত্তি করে কোনো মন্তব্য করে দেশবাসীকে বিভ্রান্ত করবেন না।

কামরুল ইসলাম বলেন, ‘আমরা বারবার বলেছি আমাদের পাইলট, এয়ারক্রাফটের কোনো প্রবলেম ছিল না। গতকাল (বুধবার) নেপাল সিভিল এভিয়েশনের মহাপরিচালকও বক্তব্য দিয়েছেন যে, ইউএস-বাংলার কোনো সমস্যা ছিল না। এছাড়া বাংলাদেশ সিভিল এভিয়েশনের চেয়ারম্যানও গত বুধবার সংবাদ মাধ্যমকে বলেছেন, পাইলট, এয়ারক্রাফটের কোনো প্রবলেম ছিল না।’

যেহেতু এটা একটি তদন্তাধীন বিষয়। তাই আমরা তদন্ত রিপোর্ট আসা পর্যন্ত সঠিক তথ্যের জন্য অপেক্ষা করবো। ইউএস-বাংলার এই জিএম বলেন, যেহেতু এটি একটি দুর্ঘটনা। তাই যাত্রীদের বলতে চাইÑ ঘটে যাওয়া এই ঘটনা নিয়ে আতঙ্কিত হবেন না। বাংলাদেশি এয়ারলাইন্স সেবার ওপর বিশ্বাস-আস্থা রাখুন। আতঙ্কিত হওয়ার কিছু নেই।

তিনি বলেন, বিমান দুর্ঘটনায় আহত শেহরিন আহমেদকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে আমাদের তত্ত¡াবধানে দেশে আনা হচ্ছে। সেইসঙ্গে বিকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হবে। এছাড়া আহত আরেকজন ডা. রেজুয়ানুল হককে গত বুধবার এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে তার দুজন আত্মীয়ের থাকা, আহতের চিকিৎসাসহ যাবতীয় বিষয়ে আমরা ব্যবস্থা নিয়েছি।

ইতোমধ্যে চিকিৎসকদের একটি টিম নেপাল গেছে, তারা পর্যবেক্ষণ করে আমাদের যেমন নির্দেশনা দেবেন আমরা সেভাবেই ব্যবস্থা নেবো বলেও জানান তিনি। নেপাল রুটে আমাদের ফ্লাইট সাময়িক স্থগিত রাখা হয়েছে। তবে এটি দীর্ঘমেয়াদি নয়, পরবর্তীতে আবার রি-শিডিউল করা হবে। অন্যদিকে এয়ারক্রাফট, যাত্রী, কেবিন ক্রু সবারই ইন্সুরেন্স করা আছে দেশি এবং বিদেশি দুটি প্রতিষ্ঠানে। তবে বর্তমানে আমাদের নিজস্ব খরচেই সবকিছু বহন করছি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: