অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রজব, ১৪৪২ হিজরী

ধনী পরিবারের মেয়েদের টার্গেট করতেন নাসির

Print

স্টাফ রিপোর্টার : নাসির উদ্দিন বুলবুল। ধনী পরিবারের মেয়েদের ফাঁসানোই ছিল তার লক্ষ্য। এক এক সময়ে বিভিন্ন পদবি ব্যবহার করে মেয়েদের সঙ্গে প্রতারণা করতেন তিনি।

 

অবশেষে এক মেয়ের বাবার সঙ্গে এসএসএফ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করতে গিয়ে ধরাশায়ী হলেন নাসির। সঙ্গে তার সহযোগী মনির হোসেনকেও আটক করেছে পুলিশ। আজ সকালে গণভবন এলাকা থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে। প্রতারণার অভিযোগে শেরেবাংলা নগর থানায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

 

পরে বিকেলে মহানগরীর তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) হারুন অর রশিদ তার নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেন, নাসির আসলে একজন প্রতারক। তিনি নিজেকে কখনো এসএসএফ’র সহাকারী পরিচালক, আবার কখনো নামি-দামি কোম্পানির কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করতেন। নিজের বিলাসবহুল জীবন বোঝানোর জন্য একেকদিন একেক পোশাক পড়তেন। আলাদা আলাদা ঘড়ি ব্যবহার করতেন। এমন পোশাক-আশাক ব্যবহার করে উচ্চবিত্ত পরিবারের মেয়েদের ফাঁদে ফেলে তাদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন নাসির। এক মেয়ের বাবার সঙ্গে এসএসএফ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করার সময় তাকে আটক করা হয়।

 

ডিসি হারুনুর রশিদ আরও বলেন, দীর্ঘদিন ধরেই প্রতারণার সঙ্গে জড়িত নাসির। আদালতে তার রিমান্ড আবেদন করা হবে। রিমান্ড মঞ্জুর হলে জিজ্ঞাসাবাদ করে আরো তথ্য জানা যাবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: