অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

ধর্মঘট স্থগিত করলো ক্যাবল অপারেটররা

Print

স্টাফ রিপোর্টার : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার এবং প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের সাথে বৈঠক শেষে পূর্ব ঘোষিত ধর্মঘট স্থগিত করেছে ক্যাবল নেটওয়ার্ক সংগঠনগুলো। শনিবার এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত জানান কোয়াব ও আইএসপিএবি নেতারা। বৈঠকে মন্ত্রী ও প্রতিমন্ত্রী যুক্ত ছিলেন। এতে প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, অতি সত্তর এই সমস্যা সমাধানে কার্যকর একটি পদক্ষেপ নেবো। আপনার আপনাদের ইন্টারনেট বন্ধ রাখার সিদ্ধান্ত থেকে সরে আসেন। আপনারা আমাদের জন্য সাতদিন সময় দেন। মন্ত্রী মোস্তফা জব্বার বলেন, মেয়র ও আইনমন্ত্রী মহোদয় নিশ্চিত করেছেন আর কোন তার কাটা হবে না। সকল গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আলোচনা করে জানিয়েছেন বিকল্প কোন ব্যবস্থা না করে তার কাটা ঠিক হবে না।

এ অবস্থায় আমরা অনুরোধ করবো আপনারা এই কর্মসূচী প্রত্যাহার করুন। সরকার ইতোমধ্যেই দুই সিটি কর্পোরেশনকে তার না কাটতে নির্দেশ দিয়েছে। আমাদের কিছুদিন সময় দেন, আমরা একটি কার্যকরী সমাধান খুঁজে বের করব। আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ব্যাপারে সিদ্ধান্ত জানাবেন।

উক্ত বৈঠকে কোয়াবের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম আনোয়ার পারভেজ বলেন, আমরা আমাদের গ্রাহকদের সমস্যায় ফেলতে চাই না। করোনার কারণে আমরা আমাদের অনেক সহকর্মীদের হারিয়েছি। তবুও কোনো কাজ পিছিয়ে থাকেনি। তাই আমরা কর্মসূচী স্থগিত করছি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: