ব্রেকিং নিউজ
Tuesday ২৬ March ২০১৯
  • :
  • :
অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১২ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪০ হিজরী

নওগাঁ প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় গ্রেফতার :৭

Print

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রশ্নপত্র ফাঁস চক্রের সাথে জড়িত ৭ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। রবিবার ভোর রাতে তাদের আটক করা হয়।
আটককৃতরা হল, পতœীতলা উপজেলার চকরঘু গ্রামের রমজান আলীর ছেলে আল মামুন (২৯), চক জৈরাম গ্রামের ইমতিয়াজ হোসেনের ছেলে জাহিদ হাসান ইমান (১৬), চক খিরশিন গ্রামের হাবিবুর রহমানের ছেলে মর্তুজা আহম্মেদ হাদি (১৬), চক-জৈরাম উত্তরপাড়া গ্রামের নারায়ণ এর ছেলে প্রভাত কুমার (১৬), গুটিন গ্রামের মৃত-আব্দুল কাশেমের ছেলে আনোয়ার হোসেন (৩০), আড়ানপুর গ্রামের মৃত শফিকুর রহমানের ছেলে জহুরুল ইসলাম (১৬) এবং জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার হাস্তা পাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে ইসরাফিল আলম (১৬)।
জেলা গয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রফিক জানান, ডিবি সদস্যরা রাতে জেলার পতœীতলাতে অভিযান চালায়। এ সময় চলমান এসএসসি পরিক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ৬ সদস্যকে আটক করা হয় এবং আটককৃতদের দেওয়া তথ্যমতে রাতেই পাশ্ববর্তী জয়পুরহাট জেলার আক্কেলপুরে অভিযান চালিয়ে ওই চক্রের আরও এক সদস্যকে আটক করা হয়।
তিনি আরও জানান, আটককৃতরা ইন্টারনেটের মাধ্যমে চলমান এসএসসি পরিক্ষার আইসিটি বিষয়ের প্রশ্নপত্র সংগ্রহ করে । তারা সেগুলো টাকার বিনিময়ে শিক্ষার্থীদের হাতে তুলে দিত । শুধু তাই নয় এরপর সামনের ইংরেজি, গনিত ও ধর্ম পরিক্ষার প্রশ্নপত্রও তাদের সংগ্রহে ছিল। তবে এদের গোড়া খুঁজে বের করতে অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.