অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলক্বদ, ১৪৪২ হিজরী

নতুন বছরে শান্তি ও সমৃদ্ধি কামনা করলেন প্রধানমন্ত্রী

Print

দৈনিক চিত্র রিপোর্ট: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও বিশ্ববাসীকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। একইসঙ্গে পুরনো বছরের জঞ্জাল মুছে নতুন বছর যেন সবার জীবনে সুখ-শান্তি-সমৃদ্ধি বয়ে আনে সেই কামনাও করেছেন।

ইংরেজি নববর্ষ ২০১৬ উপলক্ষে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাতে প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো এক শুভেচ্ছা বাণীতে প্রধানমন্ত্রী এ কামনা করেন।

প্রধানমন্ত্রী বলেন, নতুনের আহ্বানে পুরাতন বছরের সব জঞ্জাল ধুয়ে-মুছে যাক। নতুন বছর আমাদের সবার জীবনে অনাবিল সুখ, সমৃদ্ধি ও শান্তি বয়ে আনুক।

সবার সম্মিলিত প্রচেষ্টায় স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, আসুন মুক্তিযুদ্ধের আদর্শে উদ্বুদ্ধ হয়ে আমরা ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, অসাম্প্রদায়িক, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘স্বপ্নের সোনার বাংলা’ প্রতিষ্ঠা করি।

বাণীতে প্রধানমন্ত্রী যুদ্ধাপরাধীদের বিচার, ২১ আগস্ট গ্রেনেড হামলা, বিএনপি-জামায়াতের আন্দোলন ও তাদের সহিংসতার কথাও বলেন। একইসঙ্গে তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন-অগ্রগতিমূলক কর্মকাণ্ডের কথাও তুলে ধরেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: