অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

 নাটোর গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

Print
নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। ওই গৃহবধূর নাম মরিয়ম খাতুন (২৫)। শুক্রবার সকালে গুরুদাসপুরের পিপলা গ্রাম থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।নিহত মরিয়ম  গুরুদাসপুরের বামনবাড়ীয়া গ্রামের আমিরুল মন্ডলের মেয়ে।
নিহতের পিতা আমিরুল মন্ডল জানান, ১ বছর আগে পিপলা গ্রামের ফজলুর রহমানের ছেলে খুবজীপুর ডিগ্রি কলেজের ছাত্র ফরহাদ হোসেনের সঙ্গে প্রেম করে বিয়ে করেন মরিয়ম খাতুন। বিয়ের পর উভয় পরিবার বিষয়টি মেনে নেয়। কিন্তু কিছু দিন পরেই ফরহাদের পরিবারের পক্ষ থেকে যৌতুক দাবি করা হয়। পরে মরিয়মের বাবা তার জামাই ফরহাদ হোসেনের পরিবারের কাছে যৌতুক হিসেবে ৮৫ হাজার টাকা দেন। কিন্তু সেই টাকা নেয়ার পরও তারা আরও টাকা দাবি করেন। এনিয়ে মরিয়মের সঙ্গে তার স্বামী ও শ্বশুর-শাশুড়ির প্রায়ই ঝগড়া লাগতো। মাঝে মাঝে মরিয়মকে শারীরিক নির্যাতন করা হতো।তার  দাবি, বৃহস্পতিবার  রাতে কোনো এক সময় মরিয়মকে শ্বাসরোধ করে হত্যার পর তার শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যায়।
আমিরুল মন্ডল বাদী হয়ে গুরুদাসপুর থানায় অভিযোগ দায়ের করেছে। আসামীরা হলো  ফরহাদ হোসেন ,তার  পিতা ফজলুর রহমান ও মা ফাহিমা বেগম।
 গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে আসামীরা  পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: