ব্রেকিং নিউজ
Friday ২৬ February ২০২১
  • :
  • :
অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪২ হিজরী

নাসিরের আগে আরেকজনের সঙ্গে ৬ মাস ছিলেন তামিমা!

Print

স্পোর্টস ডেস্ক : নাসিরের সদ্য বিবাহিতা স্ত্রী তামিমা তাম্মির বিরুদ্ধে আরও বেশ কয়েকটি অভিযোগ উঠেছে। জানা গেছে, নাসিরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার আগেও অলক নামের এক যুবকের সঙ্গে ৬ মাস সংসার করেছিলেন তিনি। কিন্তু এরপর আবার ফিরে আসেন। তার পরপরই নাসিরের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি!

 

গত রোববার ভ্যালেন্টাইনস ডেতে কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেন নাসির। কিন্তু এক সপ্তাহ পূর্ণ না হতেই জানা যায় নাসিরপত্নীর আগে আরেকটি বিয়ে হয়েছিল। ৮ বছর বয়সী মেয়ে ও স্বামী রাকিব হাসানকে ফেলে নাসিরকে জীবনসঙ্গী করেন তাম্মি। তবে রাকিবের দাবি, তামিমা তাকে ডিভোর্স না দিয়েই নাসির হোসেনকে বিয়ে করেছেন। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি জিডিও দায়ের করেছেন তিনি।

 

জিডি সূত্রে জানা যায়, ২০১১ সালে তামিমার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাকিব। দাম্পত্য জীবনে তাদের একটি মেয়ে আছে। কিন্তু তারপরও তামিমা অন্য একটি ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। তার সাথে ৬ মাস সম্পর্কে আবদ্ধ থাকার পর রাকিবের কাছে ক্ষমা চেয়ে আবার রাকিবের কাছে ফিরে আসে। কিন্তু গত ১৪ ফেব্রুয়ারি নতুন করে ক্রিকেটার নাসিরের সঙ্গে ছবি ভাইরাল হলে রাকিব জানতে পারেন, তামিমা আবার বিয়ে করেছেন।

এদিকে থানায় জিডি হওয়ার পর তামিমার আগের স্বামী রাকিবকে ফোন দিয়েছিলেন নাসির। ওই ফোনের অডিও ক্লিপ ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

 

নাসির হোসেনের সঙ্গে রাকিবের ফোনালাপে জানা যায়, তামিমার ৬ মাসের সংসার সম্পর্কে আগে থেকেই জানতেন তিনি। এমনকি ছেলেটির নাম যে অলক, সেটি ফোনালাপ থেকেই প্রথম জানা যায়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: