অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২৮শে ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা সফর, ১৪৪৩ হিজরী

নিজের কাট কেটে পরের যাত্রা ভঙ্গ করাতে বিশ্বাসী বিএনপি : কাদের

Print

স্টাফ রিপোর্টার : নিজেদের নাক কেটে অপরের যাত্রা ভঙ্গ দর্শনে বিশ্বাস করে বিএনপি, এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ বুধবার সকালে রাজধানীর একটি হোটেলে ঢাকা শহরে পাতাল রেল ( সাবওয়ে) নির্মাণের সম্ভাব্যতা সমীক্ষা শীর্ষক সেমিনারে এ মন্তব্য করেন তিনি। এ সময় ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন।

 

সভায় যুক্ত হয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিএনপির নেতারা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনে জনগণের সম্পৃক্ততা খুঁজে পায় না। তারা নিজেরাই জনবিচ্ছিন্ন, তাই জনসম্পৃক্ততা দেখতে পায় না।

 

মন্ত্রী আরও বলেন, দেশের সাধারণ মানুষের উদ্যম এবং নিরলস পরিশ্রমের কারণেই দেশ এখন উন্নয়নশীল দেশের তালিকায় উঠে এসেছে।

দেশের উন্নয়ন অর্জন যেমনি বিএনপি দেখতে পায় না, তেমনি দেখতে পায় না নেতিবাচক রাজনীতির কারণে তাদের জনগণের প্রত্যাখ্যান উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সাম্প্রতিক পৌরসভা নির্বাচন এবং বিভিন্ন উপনির্বাচনে তাই প্রমাণিত হয়েছে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে রাষ্ট্রের অর্জন বিএনপি সহ্য করতে পারে না মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার অব্যাহত উন্নয়ন যাত্রা এখন বিএনপির গাত্রদাহ।

 

এ সময় বিএনপির আমলে ঘটে যাওয়া গঙ্গা চুক্তির ব্যাপারটি স্মরণ করিয়ে দিয়ে ওবায়দুল কাদের বলেন, যারা গঙ্গার পানিবন্টনের চুক্তির ব্যাপারে বেমালুম ভুলে গিয়েছিল, তারা আজ তিস্তার পানিবন্টন চুক্তির কথা মনে করিয়ে দেয়। নিজেদের ব্যর্থতা ঢাকতে সরকারের প্রতিটি পদক্ষেপের সমালোচনা করা তাদের ভোঁতা অস্ত্রে রূপ নিয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: