অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

নির্বাচনের পর জঙ্গি দমনে বিশেষ অভিযান

Print

দৈনিক চিত্র রিপোর্ট: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পৌর নির্বাচনের পর জঙ্গি দমনে বিশেষ অভিযান চালানো হবে। রোববার সচিবালয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

স্বারাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচনের সময় নির্বাচন কমিশন যেভাবে চাইবে সেভাবে আইন-শৃঙ্খলা বাহিনী পরিচালিত হবে। নির্বাচন শেষ হলে আমরা অভিযান শুরু করবো।

গত সপ্তাহে রাজধানীর মিরপুর শাহ আলী এলাকায় জঙ্গি আস্তানা সনাক্ত করে পুলিশ। গত শুক্রবার জুমার নামাজের সময় আত্মঘাতী বোমা হামলা চালানো হয় রাজশাহীর বাগমারা উপজেলার একটি কাদিয়ানি মসজিদে। এ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য, আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। এ ঘটনাগুলো আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ। এ ধরনের ঘটনা যখনই ঘটে, তখনই আইএস সাইট থেকে প্রচার চালানো হয়। আমরা সব সময়ই বলেছি, এখন স্পষ্ট করে বলছি, এখানে আইএসের কোনো সাংগঠনিক ভিত্তি নেই।

মন্ত্রী বলেন, আইএস আত্মপ্রকাশের যে প্রচেষ্টা চালাচ্ছে তা কোনোদিন সফল হবে না। রাজশাহীর ঘটনা, তাবেলা হত্যাসহ সবগুলোই কন্ট্রাক্ট কিলিং। অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করতে এই প্রচেষ্টা নেয়া হচ্ছে। আমরা মনে করি দেশি ও আন্তর্জাতিক চক্রান্তের মাধ্যমে আইএস নামটা ব্যবহার করা হচ্ছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: