অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪৩ হিজরী

নির্বাচনের সকল উদ্যোগ নিবে নির্বাচন কমিশন : ডেপুটি স্পিকার

Print

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার আলহাজ্ব অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের সকল উদ্যোগ নিবেন নির্বাচন কমিশন, আমরা দেশের সাধারণ নাগরিক হিসেবে চাইব সব দলের অংশগ্রহনের মাধ্যমে একটি সুষ্ঠু এবং অবাধ নির্বাচন আমাদের দেশে অনুষ্ঠিত হোক।এটাই আমাদের প্রত্যাশা।
তিনি বুধবার ব্রাহ্মণবাড়িয়ায় হিজড়াদের দ্বারা পরিচালিত লেডিস বিউটি পার্লার উত্তরণ-৩ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে বক্তৃতায় কথা বলেন। ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ ভবন মার্কেটের দ্বিতীয় তলায় এই পার্লারের উদ্বোধন করা হয়।

পুলিশ হেডকোয়াটার্স এর অতিরিক্ত ডিআইজি ও উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাবিবুর রহমান পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধূরী, সংরক্ষিত নারী অসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ফজিলাতুন নেসা বাপ্পি, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন, জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: