অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই রমযান, ১৪৪০ হিজরী

ন্যাম ভবন থেকে এমপির ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

Print

অনলাইন ডেস্ক : সংসদ সদস্য ভবন (ন্যাম ভবন) থেকে সাতক্ষীরা-১ আসনের এমপি মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনিক আজিজের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে ৫ নম্বর ন্যাম ভবনের ৬০৪ নম্বর কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।
সকালে সবাই ঘুম থেকে উঠলেও অনিক আজিজ উঠছিলেন না। অনেক ডাকাডাকি করলেও না উঠায় তার রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখা যায় তিনি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন।
শেরেবাংলা নগর থানার ওসি গোপাল গণেশ বিশ্বাস (জিজি বিশ্বাস) বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন। ওসি জানান, অনিকের মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।
শেরেবাংলা নগর থানার এসআই শফিকুর জানান, রাতে ব্রডব্যান্ড ইন্টারনেটের কেবল (তার) গলায় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে ছিল অনিকের লাশ। এছাড়া তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। শনিবার রাতের যেকোনো সময় তিনি আত্মহত্যা করেছেন। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা করেছে পুলিশ।
ছাত্রমৈত্রীর সাবেক সভাপতি বাপ্পাদিত্য বসু জানান, অনিক আজিজ গতকাল রাতে আত্মহত্যা করেছেন। এখন আমরা সোহরাওয়ার্দী মেডিক্যালের মর্গের সামনে আছি। লাশ এখানকার মর্গে রাখা হয়েছে। অনিক বেসরকারি ড্যাফোডিল ইউনিভার্সির ছাত্র ছিলেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.