অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪২ হিজরী

পরীমনির সংসার ভাঙার গুঞ্জন

Print

বিনোদন ডেস্ক : হাল সময়ের সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের মধ্যে পরীমনি একজন। সিনেমার চেয়ে তার ব্যক্তি জীবন নিয়েই খবর হয় বেশি। সম্প্রতি ৩ টাকার কাবিনে বিয়ে করেছিলেন নাট্যকর্মী কাম্রুজ্জামান রনিকে। ফেসবুকে স্ট্যাটাস দেয়ার মাধ্যমে এই খবর পরীমনিই সবাইকে জানান। কিন্তু বিয়ের তিন মাস যেতে না যেতেই এবার শোনা যাচ্ছে তাদের মধ্যে মনের মিল নেই। পরীমনি-রনি সংসার ভাঙার গুঞ্জন এখন সবখানে। এমনকি তারা দুজন এখন আলাদা থাকেন। অবশ্য এ ব্যাপারে রনি বা পরীমনি কেউই মুখ খুলেননি।

সাম্প্রতিক সময়ে ফেসবুকে নিজের ছবি পোস্ট করলেও স্বামীর সঙ্গের কোন ছবি পোস্ট করছেন না পরীমনি। এমনকি তার ফেসবুক পেইজের রিলেশনশিপ স্ট্যাটাসে কোথাও নেই স্বামী রনির নাম! এছাড়াও তিনি বিবাহিত সে তথ্যও দেয়া নেই। এতেই চারদিকে কানাঘুষা চলছে পরীমনির এই সম্পর্কও বোধ হয় টিকবে না।

পরীমনির ঘনিষ্ঠজনরা নাম প্রকাশ না করার শর্তে জানান, বিয়ের কয়েকদিন পরীমনি স্বামীর সঙ্গে ছিলেন। এরপর থেকে তাদের আর একসাথে দেখা যায়নি। এমনকি এফডিসিতে কোরবানি দেয়ার সময়ও পরীমনির সঙ্গে ছিলেননা রনি। এতে করে তাদের বিচ্ছেদের গুঞ্জন আরো স্পষ্ট হয়ে উঠছে।

২০১৬ সালের ফেব্রুয়ারির দিকে এক বিনোদন সাংবাদিকের প্রেমে পড়েন পরীমনি। ওই সাংবাদিকের সাথে বাগদানও সম্পন্ন হয় পরীর। কিন্তু বেশিদিন টেকেনি সম্পর্ক। বিয়ের আগেই তার সাবেক প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ ঘটে পরীর। এরপর আরও কয়েকজনের সাথে প্রেমের খবর ছড়ায় গণমাধ্যমে, কিন্তু চলতি বছরের ৯ই মার্চ রনিকে বিয়ের করার ঘোষণা দেন পরী। ফেসবুক পোস্টে লেখেন, আমরা তিন টাকায় বিয়ে করেছি! কিউট না? আমাদের বিয়ের দেনমোহর তিন টাকা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: