অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরী

পুলিশি জেরার মুখে পড়তে যাচ্ছেন তামিমা!

Print

অনলাইন ডেস্ক : তালাক হয়ে যাবার পরও পাসপোর্টে পূর্বের স্বামী রাকিব হাসানের নাম ব্যবহার করার কারণে পুলিশি জেরার সম্মুখীন হতে যাচ্ছেন আলোচিত ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা তাম্মি। তথ্যের এই গরমিলের জন্য তৈরি হয়েছে নানা প্রশ্ন। ডিভোর্সের পরও তামিমা কেন আগের স্বামী নাম লিখেছেন সেই প্রশ্নের উত্তর খুঁজছে রাকিবের দায়ের করা মামলার তদন্তের দায়িত্ব পাওয়া পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন)। এ জন্য শিগগির তামিমাকে পুলিশের জেরার মুখোমুখি হতে হবে। এমনটিই জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।

 

এখন পর্যন্ত গণমাধ্যমে যা যা বক্তব্য দিয়েছেন তামিমা, তার সঙ্গে পাসপোর্টের তথ্য কোনোভাবেই মিলছে না। তিনি জানিয়েছেন, ২০১৭ সালেই স্বামী রাকিব হাসানকে তালাক দেন। কিন্তু পুলিশ বলছে, ২০১৮ সালের পাসপোর্ট আবেদনে স্বামী হিসাবে তিনি রাকিবের নামই উল্লেখ করেন। ফলে এখানে তালাকের বিষয়টি নানাভাবে প্রশ্নবিদ্ধ। দুটি তথ্য সঠিক হওয়ার সুযোগ নেই।

 

যদি তালাকনামা সত্য হয়, তবে পাসপোর্টের ব্যাপারটি অসত্য। আবার উলটোটিও হওয়া সম্ভব। ওদিকে পাসপোর্টে দেওয়া তথ্য ভুল হলে তার পাসপোর্ট বাতিলসহ আইনি ব্যবস্থা নেয়ার সুযোগও থেকে যাচ্ছে।

পাসপোর্টে স্বামী হিসাবে রাকিবের নাম উল্লেখ প্রসঙ্গে জানতে চাইলে নাসির-তামিমার আইনজীবী ব্যারিস্টার আসিফ বিন আনোয়ার সংবাদ মাধ্যমকে বলেন, ‘তামিমার পাসপোর্টে তথ্যের যে গরমিলের কথা বলা হচ্ছে তা এখনো আমি দেখিনি। এটা দেখার পর মন্তব্য করতে পারব। একইসঙ্গে আদালতকেও জানাতেও পারব।’




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: