অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমযান, ১৪৪২ হিজরী

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

Print

স্টাফ রিপোর্টার : বাক-প্রতিবন্ধী এক কিশোরী(১২) কে ফসলি জমিতে নিয়ে ধর্ষণের অভিযোগে মো। দেলোয়ার হোসেন(২০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার(১০ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা ইউনিয়নের পাঁচভিটা গ্রামের রুপা মেম্বারের বাড়ি থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত দেলোয়ার একই এলাকার মো. মলাই মিয়ার ছেলে।

ভুক্তভোগী কিশোরীর মা জানান, শুক্রবার রাতে ওই কিশোরীকে দিয়ে তার চাচির বাড়িতে তরকারি পাঠানো হয়। কিন্তু দেরি হয়ে গেলে তিনি নিজেই মেয়েকে খুঁজতে বের হন। এসময় মানিক মিয়ার বাড়ির পিছনে কলাগাছের কাছে তার প্রতিবন্ধী মেয়ের গলার আওয়াজ শুনতে পায়। টর্চের আলো জ্বালালে অভিযুক্ত দেলোয়ার দৌড়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হলে মেয়ে তাকে জানায়, তরকারি দিয়ে ঘরে ফেরার পথে অভিযুক্ত দেলোয়ার তাকে নির্জন জায়গায় নিয়ে ধর্ষণ করে।

স্থানীয়ভাবে ব্যাপারটি মীমাংসা করার চেষ্টা করা হলে মেয়েটির মা তা মেনে নেননি। পুলিশে খবর দেন তিনি। পরে পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করে এবং সেখান থেকে পরে জেলা হাসপাতালে পাঠানো হয় মেয়েটিকে।

আজ সকালে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত দেলোয়ারকে তার বাড়ি থেকে আটক করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তামান্না হক বলেন, ভিকটিমের প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। পরবর্তী চিকিৎসার জন্য ভিকটিমকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আশুগঞ্জ থানার ওসি মো. জাবেদ মাহমুদ জানান, দেলোয়ারকে গ্রেপ্তার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষা এবং ভিকটিমের পরিবারের অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা নেয়া হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: