অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

ফেসবুক লাইভে আসছেন মেয়র আতিক

Print

স্টাফ রিপোর্টার : সামনের মঙ্গলবার(১লা ডিসেম্বর) ফেসবুক লাইভে নগরবাসীর সম্মুখীন হতে যাচ্ছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের(ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। সেদিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত উক্ত লাইভ শো টি চলার কথা রয়েছে।

ডিএনসিসির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নির্বাচনী প্রতিশ্রুতির অংশ হিসেবেই মূলত নগরবাসীর মুখোমুখি হতে যাচ্ছেন মেয়র।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘জনতার মুখোমুখি নগর সেবক’ শিরোনামে ফেসবুকে এই লাইভ আয়োজিত হবে। ফেসবুকে সরাসরি যুক্ত হয়ে নগরবাসীরা মেয়রের উদ্দেশে তাদের প্রশ্ন, মতামত, সমস্যা এবং অন্যান্য বিষয়ে নিজেদের অভিমত ব্যক্ত করতে পারবেন। ১ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হয়ে এক ঘণ্টাব্যাপী এই লাইভ চলবে সাড়ে ৭টা পর্যন্ত। পুরো লাইভ তিনটি ভাগে সাজানো হয়েছে। চিত্রনায়ক ফেরদৌসের সঞ্চালনায় এই লাইভের প্রথম পর্বে নগরবাসীর উদ্দেশে নিজস্ব পরিকল্পনা এবং স্বপ্নের কথা জানাবেন। দ্বিতীয় পর্বে নগরবাসীরা লাইভে সংযুক্ত হবেন। আর তৃতীয় এবং শেষ পর্বে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের উত্তর দেবেন মেয়র আতিক।

লাইভের ব্যাপারে মেয়র আতিক বলেন, আমার নির্বাচনী ইশতেহারে ছিল, আমি নির্বাচিত হলে নগরবাসীর মতামত শুনবো এবং তাদের মতামতের ভিত্তিতেই শহরকে তাদের মত করে গড়ে তুলবো। আতিক আরো বলেন, আমরা সবাই মিলে আধুনিক ঢাকা গড়ার যে প্রত্যয় ব্যক্তপ করেছি সেটিকে বাস্তবে রূপান্তর করি।

ww.facebook.com/dncc.gov.bd এবং www.facebook.com/atiqfordhaka- এই দুইটি ফেসবুক লিংকের মাধ্যমে মেয়র আতিকের লাইভে সরাসরি যোগ দিতে পারবেন নগরবাসী। লাইভে মেয়রের প্রতি কোনো প্রশ্ন অথবা মতামত কমেন্ট বক্স -এ লিখে জানাতে পারবেন তারা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: