অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রজব, ১৪৪২ হিজরী

বগুড়ায় শহীদ মিনারে এমপি সিরাজের উপর হামলা

Print

স্টাফ রিপোর্টার : শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে বগুড়া সদর আসনের সংসদ সদস্য এবং জেলা বিএনপির আহ্বায়ক জিএম সিরাজের ওপর চালিয়েছে ছাত্রলীগের নেতাকর্মী । এতে সাংসদের কোন ক্ষতি না হলেও বিএনপির ৫/৬ জন নেতাকর্মী আহত হয়েছেন। এসময় উপস্থিত পুলিশের সহযোগিতায় ফাঁড়িতে আশ্রয় নিয়ে রক্ষা পান জিএম সিরাজ। আজ সকালে বগুড়ার শহীদ খোকন পার্কের শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এলে হামলার শিকার হন তিনি।

 

সাংবাদিকদের জিএম সিরাজ জানান, আমরা দলীয় নেতাকর্মীদের নিয়ে শান্তিপূর্ণভাবে শহীদ খোকন পার্কে শহীদদের উদ্দেশ্যে শ্রদ্ধা জানাতে প্রবেশ করি। বিএনপির অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে বের হয়ে যাচ্ছিলেন। সেখানে হঠাৎ করে ছাত্রলীগের উচ্ছৃঙ্খল কর্মীরা আমাদের উপর লাঠিসোটা নিয়ে হামলা করে। এতে বিএনপির কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। পরে পুলিশের সহযোগিতায় আমাকে দ্রুত পাশের ফাঁড়ি থানায় নেয়া হয়।

 

ছাত্রলীগ কর্মীদের এই হামলার পর বিএনপির নেতাকর্মীরা প্রতিশোধ নিতে চাইলে সাংসদ তার দলের নেতাকর্মীদের পরাস্ত করেন। পরে এই হামলার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সাংসদ গোলাম মো, সিরাজ বলেন, আওয়ামী লীগ এবং তাদের অঙ্গসংগঠনের আসল চরিত্রই হলো হামলা মামলা করা। আমরা তাদের এই চরিত্র দেখে অভ্যস্ত। অশিক্ষিত আর মূর্খ দিয়ে ওই সংগঠন চলছে। তাদের কাছে এর চেয়ে আর বেশি কিছু আশা করা ঠিক না। তিনি আরো বলেন, আজকের এই মহান দিনে যারা আমাদের ওপর হামলা করেছে তারা আর যাই হোক দেশাত্মবোধকে অন্তরে ধারণ করে না।

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: