অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

বরিশালে শিশু ধর্ষণের পর হত্যা মামলায় আসামির ফাঁসির আদেশ

Print

স্টাফ রিপোর্টার : বরিশালে ৮ বছরের এক শিশুকে ধর্ষণ করে হত্যা এবং মরদেহ গুম করার মামলায় এক আসামির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

অভিযুক্ত আবুল কালাম আজাদ ওরফে কালু বরিশাল নগরীর এয়াপোর্ট থানাধীন কাশিপুরের গনপাড়া এলাকার মৃত ওয়াহাব খানের ছেলে।

আজ বৃহস্পতিবার(৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো
আবু শামীম আজাদ আসামির উপস্থিতিতেই এই রায় ঘোষণা করেন। আদালতের স্পেশাল প্রসিকিউটর ফয়জুল হক ফয়েজ জানান, একটি যুগান্তকারী রায় ঘোষণা হয়েছে। শিশুটিকে ধর্ষণের দায়ে মৃত্যুদণ্ড, অপহরণের দায়ে যাবজ্জীবন এবং মরদেহ গুমের ঘটনায় ৭ নছরের কারাদণ্ডসহ ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও আসামির সম্পত্তি বাজেয়াপ্ত করে ভিকটিমের পরিবারকে দেড় লাখ টাকা জরিমানা প্রদানেরও নির্দেশ দেওয়া হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ১১ মার্চ পূর্ব গণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী সীমা আক্তার প্রতিদিনের মতো তার বিদ্যালয়ে যায়। বিদ্যালয়ের শৌচাগার বন্ধ হওয়ায় সে বিদ্যালয়ের পার্শ্ববর্তী আসামি কালুর বাড়ির শৌচাগারে যায়। এ সময় কালু ওই শিশুকে অপহরণ করে ধর্ষণ করে। ধর্ষণের পর হত্যা করে কালু মরদেহটি বস্তাবন্দি করে একই এলাকার হালিম মাস্টারের বাড়িতে গোরস্তানে ফেলে রাখে।

১৩ মার্চ ওই কবরস্থান থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে আসামির নাম উল্লেখ করে এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: