অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

বাংলাদেশকে আফগানিস্তান বানানোর চেষ্টা চলছে : শামীম ওসমান

Print

স্টাফ রিপোর্টার : দেশটাকে আফগানিস্তানে পরিণত করার ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ এমপি একেএম শামীম ওসমান। তিনি বলেন, ইসলামকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। দেশটাকে নিয়ে বাংলাদেশের ভিতরে বাহিরে সবখানে ষড়যন্ত্র চলছে। আমাদের সকলের একজোট হয়ে এ ষড়যন্ত্র রুখে দিতে হবে। সমাজকে সামনের দিকে এগিয়ে নিতে হলে ভালো মানুষদের নিয়ে কাজ করতে হবে। ভালো মানুষদের নিয়ে কাজ না করলে সমাজকে সামনের দিকে এগিয়ে নেয়া সম্ভব নয়।

শুক্রবার দুপুরে জুমার নামাজের আগে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়ার মজিববাগ এলাকার মজিববাগ বাইতুর রহমান জামে মসজিদের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এমপি শামীম ওসমান এসব কথা বলেন।

এ সময় শামীম ওসমান আরো বলেন, আমরা চাই ওয়ার্ডভিত্তিক পঞ্চায়েত কমিটি গঠন করতে, যাতে সমাজের গণ্যমান্য এবং ভালো মানুষগুলো কাজ করবেন অন্যায়ের বিরুদ্ধে। কে কোন দল করলো সেটা দেখার বিষয় না। সব ভালো মানুষের সমন্বয়ে এই কমিটি গঠন করা হবে।

এমপি এ সময় মসজিদে উপস্থিত মুসল্লিদের কাছে ক্ষমা চেয়ে বলেন, মৃত্যুর পর আমি আপনাদের কাছ থেকে ক্ষমা চাইতে পারবো না। তাই মৃত্যুর পূর্বেই আমি সকলের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।

উক্ত অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ থানার আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া উপস্থিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: