অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রজব, ১৪৪২ হিজরী

বাইডেনের শপথে গান গাইলেন গাগা, এ নিয়েও বিতর্ক!

Print

বিনোদন ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ অনুষ্ঠানে আগেই গান গাওয়ার কথা ছিল লেডি গাগার। কিন্তু লেডি গাগা যেখানে, বিতর্কও যেন সেখানেই। এমটিভির মিউজিক পুরস্কার থেকেই তার দিকে তাকিয়ে ছিল গোটা বিশ্ব। ফ্যাশনকে কতভাবে ব্যবহার করা যায় তা তার থেকে শিখতে বাধা নেই কারও। তবে এবার তাকে নিয়ে নতুন বিতর্ক।

 

লস এঞ্জেলেস টাইমসে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, লেডি গাগার অনুষ্ঠান নিয়ে কারোই কোনো সমস্যা ছিল না, তবে সমস্যা হয়েছে তার হাঙ্গার গেমস নিয়ে। শপথ অনুষ্ঠানে তার পোশাক দেখে সবাই হতবাক হয়েছেন। বিশ্বখ্যাত ফ্যাশন ডিজাইনার দিয়ে ডিজাইন করা পোশাক পরেছেন, তবুও যেন সমালোচনার শেষ নেই।

 

হাঙ্গার গেমস নিয়ে তার কাজ এখন সকলের মুখে মুখে। তবে অনেকে আবার তার এই নয়া পদক্ষেপকে সমর্থনও করেছেন। নিজেকে নিয়ে যতই বিতর্ক হোক না কেন, গাগা কিন্তু একেবারেই নির্বাক। তার মতে, বাইবেলের মতো তিনি নিজের কাজ করে যাবেন। নোয়াকে যেমন ভগবান সকলকে রক্ষা করতে পাঠিয়েছিলেন, তিনিও ঠিক তেমনই। আমরা সকলেই শান্তি চাই। কিন্তু তার জন্য আমাদের মাশুলও দিতে হয়। গাগার এই লেখা থেকে তার মত অনেকটাই স্পষ্ট হয়েছে। তবে মার্কিন শপথে গাগার পোশাক নিয়ে অনেকেই খুশি।

 

অনেকেই মত দিয়েছেন, লেডি গাগার পোশাক শপথ অনুষ্ঠানের দিন অনেকের মনই ভালো করে দিয়েছিল। ওদিকে, অন্য বর্ণের মানুষরা গাগার এই পোশাক নিয়ে অখুশি। তাদের মধ্যে অনেকে আবার এর বিরুদ্ধে গিয়ে গাগার শাস্তি দাবিও করেছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: