অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

বাইডেন জিতে গেলে দেশ ছাড়তে হবে : ট্রাম্প

Print

আন্তর্জাতিক ডেস্ক : সামনের ৩ নভেম্বর আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচন। এরই মধ্যে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বিভিন্ন জায়গায় ক্যাম্প করছেন বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। শুক্রবার জর্জিয়া ও ফ্লোরিডায় নির্বাচনী সমাবেশে গিয়ে ট্রাম্প যাচ্ছেতাই ভাষায় বাইডেন ও তার দলের সমালোচনা করেছেন। ট্রাম্প বলেছেন, আমি যদি হেরে যাই, কী হবে ভাবতে পারেন? চেহারায় হতাশা ফুটিয়ে তুলে তিনি বলেন, তখন কী করব আমি? আমার তো মোটেও ভালো লাগবে না। বাইডেন জয়ী হলে আমাকে বোধহয় দেশ ছেড়ে চলে যেতে হবে। আমি জানি না।

বাইডেনের ডেমোক্রেট দলের বিরুদ্ধে ট্রাম্প আরো বলেন, আপনাদের মূল্যবোধের প্রতি অবজ্ঞা ছাড়া তাদের আর কিছুই নেই। তারা আমেরিকাকে কমিউনিস্ট দেশ বানাতে চায়। এছাড়াও জর্জিয়া অঙ্গরাজ্যের ম্যাকোনে গিয়ে ডেমোক্র্যাটবিরোধিতা চাঙ্গা করার জন্য ট্রাম্প বলেন, এই পয়সাওয়ালা উদারপন্থী ভণ্ডদের উদ্দেশে আমাদের বার্তা দেওয়ার এখনই সময়।

এসময় প্রেসিডেন্ট নির্বাচনে ফ্লোরিডায় যদি ট্রাম্প হেরে যান তবে সেখানকার গভর্নর রন ডিস্যান্টিসকে বরখাস্ত করা হবে বলেও হুঁশিয়ারি দেন ট্রাম্প। শুক্রবার এক সমাবেশে ট্রাম্পের ঘনিষ্ঠ বন্ধু রন-এর সম্পর্কে ট্রাম্প বলেন, রন, আমরা ফ্লোরিডায় বিজয়ী হতে যাচ্ছি তো? এরপর সমাবেশে উপস্থিত জনতার উদ্দেশ্যে ট্রাম্প বলেন, আমরা ফ্লোরিডায় বিজয়ী না হলে এর দায় গভর্নরের। যেভাবেই হোক আমি তাকে বরখাস্ত করবো।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: