অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪৩ হিজরী

বাগেরহাটে কথিত বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

Print

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের রামপালে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে হায়দার আলী (৪০) নামে এক ডাকাত নিহত হয়েছেন। র‌্যাব দাবী করেছে ঘটনার সময় তারা ওই স্থান থেকে ৪টি আগ্নেয়াস্ত্র ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
শনিবার রাত ৩টার দিকে রামপাল উপজেলার সাপমারী এলাকায় তাপবিদ্যুৎ কেন্দ্রের কাছে কৈদাসকাঠি এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব নিহত বনদস্যুর বিস্তারিত পরিচয় জানাতে পারেনি।
র‌্যাব-৮ এর উপঅধিনায়ক মেজর সজিবুল ইসলাম বলেন, রোববার বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের হাতে অস্ত্র ও গুলি দিয়ে সুন্দরবনের তিনটি ডাকাত দলের আত্মসমর্পণ অনুষ্ঠানের প্রস্তুতি চলছিল। তারই অংশ হিসেবে র‌্যাবের একটি দল শনিবার রাত ৩টার দিকে সুন্দরবনের পৃথক তিনটি ডাকাত দলের সদস্যদের রামপাল উপজেলার সাপমারী এলাকায় আনতে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্ধকারের মধ্যে একদল দুর্বৃত্ত গুলি ছোড়ে।
এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় দশ মিনিট গোলাগুলির পর ওই দুর্বৃত্তরা পিছু হটলে সেখান থেকে গুলিবিদ্ধ একজনের মরদেহ ও ঘটনাস্থল থেকে ১টি একনলা বন্দুক, ২টি কাটা বন্দুক, ১টি পিস্তল, বন্দুকের ১২টি তাজা গুলি ও ২১টি গুলির খোসা উদ্বার করা হয়। পরে স্থানীয়রা এসে মরদেহটি হায়দার আলী নামের এক ডাকাতের বলে শনাক্ত করেন। তার বাড়ি পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: