অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে রমযান, ১৪৪০ হিজরী

বালিয়াকান্দিতে পুলিশী অভিযানে : ধৃত ১৮

Print

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানা পুলিশের বিশেষ অভিযানে ১৮ জন গ্রেফতার হয়েছে।
শনিবার রাতে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম এই অভিযানের নেতৃত্ব দেন। গ্রেফতারকৃতরা ইয়াবা, জুয়ারু, সাজাপ্রাপ্ত, ওয়ারেন্টভুক্ত ও চুরি মামলার আসামী।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম জানান, রাতে থানার এস,আই দিপন কুমার মন্ডল, এস,আই অঙ্কুর কুমার ভট্রাচার্য্য, এস,আই কায়সার হামিদ, এস,আই মেজবাহ উদ্দিন আহম্মেদ, এস,আই জাকির হোসেন, এ,এস,আই কিরণ, এ,এস,আই সোহেল, এ,এস,আই আজিজ, এ,এস,আই রিপন খন্দকার, এ,এস,আই ইব্রাহিম, এ,এস,আই সাইফুল এ অভিযানে অংশ নেয় ।
অভিযানে গ্রেফতারকৃতরা হলো, বালিয়াকান্দি গ্রামের (শ্রীপুর) মেহের মোল্যার ছেলে আঃ রহিম মোল্যা (৩৮) ও তার ছেলে সুজন মোল্যা (১৮) । তাদের ২২ পিছ ইয়াবাসহ আটক করা হয়।
শালমারা গ্রামের হোসেন আলীর ছেলে বাদশা মন্ডল ( ৪০) । তার কাছে ১১ পিছ ইয়াবা পাওয়া যায়।
জামালপুর ইউনিয়নের ভাটিখালকুলা গ্রামের ইকমল শেখের ছেলে জাহিদ শেখ (৫০), আক্কাস শেখের ছেলে হান্নান শেখ (২৫), মাছেম শেখের ছেলে বজলুর রহমান (৪৮), রফিক মোল্যার ছেলে সোহাগ মোল্যা (২৫), আফসার শেখের ছেলে হিটু শেখ (৩২), ময়েজ উদ্দিনের ছেলে লুৎফর রহমান (৩৫), হাসেম শেখের ছেলে শিমুল শেখ (২৫) ও জেলা সদরের গোপালপুর গ্রামের ছবেদ আলীর ছেলে সিদ্দিক (৫০) । পুলিশ জুয়া খেলা অবস্থায় এদেরকে গ্রেফতার করে। তাদেও কাছে তাস ও নগদ ৮শত ৬০ টাকা পাওয়া গেছে।
অভিযানকালে চুরি মামলার আসামী ও কুখ্যাত চোর তুলশী বরাট গ্রামের ফকির মন্ডলের ছেলে সাদ্দাম মন্ডল ( ৩০) গ্রেফকার হয়। এছাড়া বালিয়াকান্দি সদর ইউনিয়নের বিলবকচর গ্রামের সুরেশ মন্ডলের ছেলে সমারেন মন্ডল পুলিশের হাতে ধৃত হয়। সে ১বছরের সাজাপ্রাপ্ত ও ২লক্ষ ৫৫ হাজার টাকার অর্থদন্ড প্রাপ্ত পলাতক আসামী । গ্রেফতারকৃতদের রবিবার সকালে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.