অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

বাড়িতে ডেকেছিলেন ডিরেক্টর : নোরা ফাতেহি

Print

বিনোদন ডেস্ক : অবশেষে বলিউডের ব্যাপারে মুখ খুলেছেন নোরা ফাতেহি। গত কয়েকবছর তিনি বলিউডে কাটিয়েছিলেন। এবার সে সময়কার একটি ঘটনা প্রকাশ করলেন তিনি।

 

নোরা বলেন, আমি যখন প্রথম ইন্ডিয়ার মুম্বাইতে যাই, সেখানকার একজন স্বনামধন্য কাস্টিং ডিরেক্টর আমাকে তার বাড়িতে ডেকে নিয়ে যান। আমাকে সেখানে নিয়ে গিয়ে চিৎকার করে অপমান করেন ওই নারী।

 

ওই নারী বলেন, অনেক অভিনেত্রী আছে বলিউডে, যাদের কোনো মেধা নেই। তাই নোরার মতো অভিনেত্রীকে ইন্ডাস্ট্রির কোনও প্রয়োজনও নেই। ওই কাস্টিং ডিরেক্টরের কথা শুনে কার্যত ভেঙে পড়েন নোরা ফতেহি। শুধু তাই নয়, তিনি কান্নারত অবস্থায় সেদিন ওই কাস্টিং ডিরেক্টরের বাড়ি চেড়ে চলে যান বলেও জানান নোরা ফাতেহি।

 

সম্প্রতি কারিনা কাপুর খানের চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন নোরা। কারিনার অনুষ্ঠানে হাজির হয়ে পুরোনো ঘটনাটি এতদিন পর প্রকাশ্যে আনলেন তিনি। সেদিনের কথা মনে হলে এখনও যেন শিউরে উঠেন নোরা। ভারতে এসে বলিউডে ক্যারিয়ার গড়তে চাইলে, সবার সঙ্গেই কি এই ধরনের ব্যবহার করা হয়, তা নিয়ে ওই সময় নোরার মনে প্রশ্ন উঠতে শুরু করে বলে জানান অভিনেত্রী। তবে ওই কাস্টিং ডিরেক্টরের সম্মান রক্ষার্থে তার নাম প্রকাশ করেননি নোরা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: