অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

বিএনপির ধৈর্য ও সাহস নেই: সেতুমন্ত্রী

Print

ঈশ্বরদী থেকে সংবাদদাতা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে বর্তমান সরকার ধ্বংস করতে চায় বলে যে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা অপবাদ ছাড়া কিছুই নয়।

তিনি বলেন, রাজনীতি করতে হলে ধৈর্য ও সাহস লাগে। বিএনপির সেই ধৈর্য ও সাহস নেই বলে গত ৮ বছরে তারা বর্তমান সরকারের বিরুদ্ধে নূন্যতম একটা আন্দোলনও দাঁড় করাতে পারেনি।

শুক্রবার (১৫ জানুয়ারি) ঈশ্বরদীর পাকশী লালন শাহ সেতু সংলগ্ন সড়ক ও জনপথ অতিথিশালায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এসময় পাবনা জেলার বিভিন্ন সড়ক-মহাসড়কের ওপর হাট-বাজার এবং ঈশ্বরদী-ঢাকা মহাসড়কের মুলাডুলি এলাকার রাস্তার পাশে অবৈধ স্থাপনা, বিলবোর্ড উচ্ছেদ করতে খুব শিগগিরই অভিযান শুরু করতে মন্ত্রী স্থানীয় প্রশাসনকে নির্দেশ দেন।

এছাড়া দেশের সব রাস্তার যানজট দূর করতে, পরিবহন সেক্টরে শৃঙ্খলা ফিরিয়ে আনতে রাস্তার দু’পাশের জায়গাগুলো দখলমুক্ত করতে অভিযান চালানো হবে বলেও ঘোষণা দেন তিনি।

এরপর তিনি ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের মেজ ছেলে রানা শরীফের কুলখানি অনুষ্ঠানে যোগ দেন।

এর আগে শুক্রবার ঢাকা থেকে একটি হেলিকপ্টারে করে ঈশ্বরদীর পাকশী রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প মাঠে নেমে সেখান থেকে পাকশী লালনশাহ সেতু এলাকা পরিদর্শন করেন।

এসময় তার সঙ্গে ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সুজিত রায় নন্দী, পাবনা জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দিন, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ওসি) শাকিল মাহমুদ, সড়ক ও জনপথের বিভিন্ন উচ্চ পর্যায়ের কর্মকর্তারা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: