অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই সফর, ১৪৪২ হিজরী

বিএনপির নয়াপল্টন কার্যালয়ে নেতাকর্মীদের উপচে পড়া ভিড়

Print

স্টাফ রিপোর্টার : ৪টি আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করতে মনোনয়নপত্র জমা নিচ্ছে বিএনপি। এই উপলক্ষ্যে বিএনপির নয়াপল্টন কার্যালয়ে নেতাকর্মীদের ব্যাপক ভিড় লক্ষ্য করা গেছে। সেখানে প্রার্থীরা কর্মী-সমর্থকদের নিয়ে মনোনয়ন ফর্ম জমা দিচ্ছেন। এই মনোনয়নপত্র জমা দেয়া নিয়ে সেখানে একটি উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।

শুক্রবার(১১ সেপ্টেম্বর) সকালে ঢাকা-৫ আসনের ফর্ম জমা দেয়ার জন্য ব্যাপক শোডাউন করে কেন্দ্রীয় কার্যালয়ে আসেন প্রার্থী নবীউল্লাহ নবী। এসময় নবীউল্লাহ নবীর সমর্থকদের শ্লোগানে গমগম করে উঠে পুরো কার্যালয় এলাকা। এছাড়াও ঢাকা-১৮ আসনের মনোনয়ন প্রত্যাশী ও যুবদলের সহ-সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন তার অনুসারীদের নিয়ে মনোয়নপত্র জমা দেন। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব মনোনয়নপত্র জমা নেন।

রুহুল কবির রিজভী বলেন, জনসমর্থন ও বিগত আন্দোলন-সংগ্রামে সবচেয়ে বেশি ভূমিকা রেখেছেন যেসকল নেতৃবৃন্দ, তাদেরই মনোনয়ন দেবে বিএনপি। আগামী নির্বাচনে সুষ্ঠু ও অবাধ করতে সরকার এবং নির্বাচন কমিশনের প্রতি আহ্বানও জানান তিনি।
আগামীকাল শনিবার বিকেলে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সংশ্লিষ্ট জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে গঠিত মনোনয়ন বোর্ড এ চারটি আসনের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করবেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: