অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই সফর, ১৪৪৩ হিজরী

বিএনপি কখনো ক্ষমতায় আসতে পারবে না : শামীম ওসমান

Print

স্টাফ রিপোর্টার : বিএনপি কখনো ক্ষমতায় আসতে পারবে না। এটা এক শ ভাগ নিশ্চিত করে বলে দিলাম। সামনে অনেক খেলা হবে, কঠিন খেলা হবে। বহু খেলোয়ার মাঠে নেমেছে। যেকোনো সময় তারা ছোবল দিতে পারে। তাই সবাইকে সজাগ থাকতে হবে। আমি এমপি না হলেও দেশের কিছু হবে না। কিন্তু শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশ আফগানিস্তান হয়ে যাবে। এ কথা বললেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।
সোমবার বিকেলে ফতুল্লার সাহারা সিটি কমিউনিটি সেন্টারে ফতুল্লা থানা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে যৌথ সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।
শামীম ওসমান বলেন, আওয়ামী লীগ শক্তি ও গায়ের জোরে ক্ষমতায় আসতে চায় না। জনগণের ভোটে ক্ষমতায় আসতে চায় আওয়ামী লীগ। সামনে অনেক খেলা হবে। সবাই দেখতে পারবেন। স্পষ্ট ভাষায় বলতে চাই, শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবে।
ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, সহ-সভাপতি শহিদুল্লাহ, এমএ আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদু, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, জেলা কৃষকলীগের সভাপতি নাজিম উদ্দিন আহম্মেদ,থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুছ দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: