অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

বিকৃত যৌনাচারের কারণে আনুশকাহর মৃত্যু : ফরেনসিক রিপোর্ট

Print

স্টাফ রিপোর্টার : রাজধানীর কলাবাগানের মাস্টারমাইন্ড স্কুলের শিক্ষার্থী আনুশকাহ নুর আমিনের সঙ্গে বিকৃত যৌনাচার করা হয়েছে বলে জানিয়েছেন ফরেনসিক চিকিৎসকরা। আজ শুক্রবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদের নেতৃত্বে নিহত আনুশকাহ নুর আমিনের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

 

ডা. সোহেল মাহমুদ ময়নাতদন্ত শেষে সাংবাদিকদের জানান, ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধর্ষণের কারণে পায়ুপথ এবং যৌনাঙ্গ দিয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। এর ফলে মেয়েটির মৃত্যু হয়েছে। ডিএনএ প্রোফাইলিংয়ের জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃত্যুর আগে তাকে কোনো নেশাদ্রব্য বা চেতনানাশক ওষুধ খাওয়ানো হয়েছিল কিনা সেটির পরীক্ষা করা হবে। এরইমধ্যে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

 

এর আগে বয়স নির্ধারনের জন্য প্রয়োজনীয় আলামত সংগ্রহ করা হয়। ধর্ষণের পর হত্যার এই ঘটনায় আনুশকার বন্ধু তানভীর ইফতেফার দিহানকে (১৮) আসামি করে কলাবাগান থানায় মামলা করেন নিহতের পিতা আলামিন। ধর্ষণের পর হত্যার দায় স্বীকার করে আজ দুপুরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে দিহান। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

 

পুলিশের এসি আবুল হাসান জানান, পরিবারের সবাই বাইরে থাকার সুবাদে দিহান তার ডলফিন গলির ফ্ল্যাটে নিয়ে যায়। সেখানে শারীরিক সম্পর্ক স্থাপন করলে মেয়েটি অচেতন হয়ে যায়। দিহান মেয়েটিকে নিয়ে আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা আনুশকাহকে মৃত ঘোষণা করেন। মেয়েটির শরীর থেকে তখনো রক্ত ঝরছিল বলে জানায় সেখানকার ডাক্তাররা। খবর পেয়ে পুলিশ দিহানকে গ্রেপ্তার করে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: