অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

বিচারের দাবিতে অনশন শুরু করেছেন রায়হানের মা

Print

স্টাফ রিপোর্টার : সিলেটে পুলিশ ফাঁড়িতে রায়হান নামের এক যুবকের মৃত্যুর ঘটনায় বিচার দাবিতে অনশন শুরু করেছেন রায়হানের মা এবং স্বজনরা। আজ সকাল ১০টার দিকে কোতয়ালি মডেল থানার বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে তারা এ অনশন শুরু করেন। রায়হানের মা সালমা বেগম সাংবাদিকদের জানান, আমার ছেলের হত্যাকারীকে যতক্ষণ পর্যন্ত গ্রেপ্তার না করা হবে ততক্ষণ অনশন চালিয়ে যাবো। আমার ছেলেকে যেখানে হত্যা করা হয়েছে, প্রয়োজনে আমিও সেখানে মারা যাব। তিনি আরো বলেন, যারা পুলিশ হেফাজতে রয়েছে তাদেরকে কেন এখন পর্যন্ত গ্রেপ্তার করা হচ্ছে না? তাদেরকে দ্রুত গ্রেপ্তার করে রিমান্ডে নিলে এ ঘটনায় জড়িত সবার নাম বেরিয়ে আসবে। এই ফাঁড়ির ইনচার্জ আকবরকেও দ্রুত গ্রেপ্তার করতে হবে। সব দোষীরা গ্রেপ্তার না হওয়া পর্যন্ত আমাদের কর্মসূচি চলবে।

অনশনে এরইমধ্যে রায়হানের স্বজনদের পাশাপাশি স্থানীয় লোকজনও যোগ দিয়েছেন। তারা বিভিন্ন প্ল্যাকার্ড হাতে দ্রুত বিচারের দাবিতে স্লোগান দিচ্ছেন। রায়হানের মায়ের হাতেও একটি প্ল্যাকার্ড দেখা যায়, তাতে লেখা ছিল ‘আমার ছেলে কবরে খুনি কেন বাহিরে?’

এর আগে রায়হান হত্যার মূল আসামি এসআই আকবরকে গ্রেপ্তারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছিল রায়হানের স্বজনরা। ৭২ ঘণ্টা পেরিয়ে যাওয়ার পরও আকবর এখনও গ্রেপ্তার না হওয়ায় আমরণ অনশনে নেমেছেন তারা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: