অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী

বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী

Print

বিনোদন ডেস্ক : পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আর মাত্র কয়েকদিন সময় বাকি। এমন সময়ে এসে ভারতের ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েছেন ওপার বাংলার অন্যতম জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী। সোমবার এক পাঁচ তারকা হোটেলে পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে পদ্ম (দলীয় প্রতীক) পতাকা তুলে নেন শ্রাবন্তী। ভারতীয় গণমাধ্যমগুলো তার বিজেপিতে যোগদানের বিষয়টি নিশ্চিত করেছে।

 

বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগদান শেষে শ্রাবন্তী এক সংবাদ সম্মেলনে বলেন, নতুন পথচলা শুরু করলাম। আমি মোদিজিকে অনুসরণ করি। আমাকে যোগ্য মনে করার জন্য বিজেপিকে ধন্যবাদ। সোনার বাংলা গড়ে তোলার পাশাপাশি আমি ভারতবর্ষের জন্য কিছু করতে চাই।

 

প্রসঙ্গত, অতীতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত ছিলেন এই অভিনেত্রী। তৃণমূল কংগ্রেস এবং রাজ্য সরকারের বিভিন্ন কর্মসূচিতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। তাহলে হঠাৎ কেন বিজেপিতে যোগ দিলেন এমন এক প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, ‘মোহভঙ্গের কোনও বিষয় নেই।
তবে মনে করছি বিজেপিই প্রকৃত পরিবর্তন আনতে পারে। তাই মোদিজির অনুপ্রেরণায় বিজেপিতে যোগ দিলাম।’

 

কোন কেন্দ্র থেকে ভোটে প্রার্থী হচ্ছেন শ্রাবন্তী? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দল এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে। দল যেখানে আমাকে উপযুক্ত মনে করবে আমি সেখানেই নির্বাচনে দাঁড়াবো।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: