অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

ভালোবাসা দিবসে অরিন-এর ‘চতুষ্কোণ’

Print

বিনোদন প্রতিবেদক: চলচ্চিত্র নিয়েই ব্যস্ত সময় পার করছেন লাক্সতারকা অরিন। ছোট পর্দায় তেমন করে দেখা যায় না তাকে। তবে আসছে ভালোবাসা দিবস উপলক্ষে একটি টেলিছবিতে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে।
Arin2
‘চতুষ্কোণ’ নামের টেলিফিল্মটি রচনা করেছেন কাজী শুস্মিন আফসানা এবং পরিচালনা করেছেন নির্মাতা বি ইউ শুভ। এতে অরিনের বিপরীতে দেখা যাবে দুই চিত্রনায়ক ইমন ও নিরবকে। চতুর্ভূজ প্রেমের এই গল্পে আরো একটি চরিত্রে দেখা যাবে ঈশিকাকে।

এ প্রসঙ্গে অরিন বলেন, ‘টেলিফিল্মটির গল্পে দেখা যাবে ঘনিষ্ঠ বন্ধু নিরব ও ইমন। তারা দুজনেই আমাকে ভালোবাসে। এটা নিয়ে তাদের বন্ধুত্বের মধ্যে ভাটা পড়ে এবং একসময় তারা দুজনই আমাকে পেতে মরিয়া হয়ে ওঠে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। এর গল্পটি দারুণ। আশা করি ভালো লাগবে দর্শকের।’
Arin1
এদিকে, আগামী ১৯শে ফেব্রুয়ারি বড় পর্দায় অভিষেক হতে এই গ্ল্যামার গার্লের। কাজী হায়াত পরিচালিত অরিন অভিনীত ছবি ‘ছিন্নমূল’ মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে ওইদিন। ছবিতে অরিনের নায়ক কাজী মারুফ। বিষয়টি খুবই উত্ফুল্ল অরিন। নিজের প্রথম ছবি মুক্তি প্রসঙ্গে অরিন বলেন, কিছুটা ভয় লাগছে। তবে আমি আশাবাদী, ছবিতে দর্শকরা আমাকে পছন্দ করবে। ভালোবাসা দেবে। আর কাজী হায়াতের মতো বিজ্ঞ গুণী পরিচালকের হাত ধরে তারই ছবি দিয়ে বড়পর্দায় অভিষেক- এটা অবশ্যই সৌভাগ্যের বিষয়। সবাই আমার জন্য দোয়া করবেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: