অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলক্বদ, ১৪৪২ হিজরী

ভুলের বৃত্তেই চিটাগাং ভাইকিংস

Print

দৈনিক চিত্র রিপোর্ট : পাঁচটির মধ্যে চারটি ম্যাচে হেরে রীতিমত কোণঠাসা তামিম ইকবালের চিটাগাং ভাইকিংস। ঘরের মাঠে এসেও ঘুরে দাঁড়াতে পারেনি দলটি। ভুলের বৃত্তেই ঘুরপাক খাচ্ছে। আর এতে পুরনো চিত্রই ফুটে উঠেছে মাঠে। দলের অধিনায়ক তামিম ইকবালও বলেছেন একই কথা। ক্যাচ মিস, রান আউট মিসের মহড়া দিয়েই ছিটকে পড়েতে হয়েছে ম্যাচ থেকে।

সোমবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে নিজেদের ভুলের পাশাপাশি বিপক্ষ দলের কৃতিত্ব তুলে ধরতে ভুল করেননি তামিম। তিনি বলেন, আমাদের শুরুটা ছিল দারুণ। এর চেয়ে ভালো আশা করা যায় না। বিশেষ করে প্রথম ৬ ওভারে। এরপর সেই পুরনো গল্প। ক্যাচ মিস, রান আউট মিস, এসবই আমাদের ভুগিয়েছে। ২৫ রানে মাহমুদউল্লাহর সহজ রান আউট মিস করেছি আমরা। প্রসন্ন সহজ ক্যাচ দিয়ে বেঁচে গেছে। আর এল্টনের ওই ওভারে ওরা ম্যাচ আমাদের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে। তবে আমি মাহমুদউল্লাহ ও বরিশালের পুরো দলের কাছ থেকে কৃতিত্ব কেড়ে নিতে চাই না।
ম্যাচ শেষে ঘুরেফিরে বারবারই আলোচনা হচ্ছিল কামরান আকমলের আউট নিয়ে। শরীরী ভাষা ছিল চোখে পড়ার মত। তবে শুরুতে ভালো থাকলেও ১১ ওভারের পর সব বদলে গেছে বলে জানান তামিম। পিচ নিয়ে কোনো অভিযোগ নেই এই ওপেনারের। তার মতে ব্যাটিংয়ের জন্য এটা দারুণ উইকেট।

“শুরুতে আমাদের শরীরী ভাষা ভালোই ছিল। ১১ ওভার পর্যন্ত ভালো ছিল। ক্যাচ মিস করা, রান আউট মিস করার পর থেকেই আমার কাছে মনে হলো আমরা নিচের দিকে নামছি। কামরান যেভাবে আউট হলো, আমি শুধু বলতে পারি যে, এটা ছিল সম্পূর্ণ বাচ্চাসুলভ। সেটার কোনো জবাব নেই আমার কাছে। দিলশান যে মানের ব্যাটসম্যান, ও ব্যাটিং করে গেলে আমরা ভালো অবস্থায় থাকতাম। সবাই পেশাদার ক্রিকেটার। এই দায়িত্বের জায়গাটা বুঝতে হবে। ওদের ওপর আমাদের নির্ভরতা অনেক বেশি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: